এম. মনছুর আলম, চকরিয়া:

চকরিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টীম রাসেল কাইছার (৩০) নামের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের মামলায় পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৩ জানুয়ারী) দুপুরের দিকে উপজেলার খুটাখালী বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ধৃত আসামী রাসেল ওই ইউনিয়নের উত্তর ফুলছড়ি এলাকার বশির আহমদের ছেলে।

পুলিশ সূত্রে জানাগেছে, রবিবার দুপুরে দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের বাজার এলাকায় দুই মামলার পরোয়ানাভুক্ত পালাতক এক আসামী অবস্থান নেয়ার সংবাদ পেয়ে ওসি নির্দেশে থানার এএসআই আকবর মিয়ার নেতৃত্বে সংঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালানো হয়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে রাসেল কাইছার (৩০) নামের পালাতক আসামীকে গ্রেপ্তার করা হয়। ধৃত আসামীর বিরুদ্ধে দুইটি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। সে দীর্ঘদিন ধরে এলাকা ছেড়ে আত্মগোপনে ছিল।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশের একটি টীম অভিযান চালিয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের মামলাসহ দুটি মামলার পরোয়ানাভুক্ত পালাতক এক আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ধৃত আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।