হাবিবুর রহমান সোহেল, নাইক্ষ্যংছড়ি:

পার্বত্য নাইক্ষ্যংছড়িস্থ ১১ বিজিবি অধিনায়ক লে: কর্ণেল মোঃ আসাদুজ্জামান বলেছেন, ১১ বিজিবি মিয়ানমার সীমান্তের অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করছে। মাদক ও চোরাই কারবারীদের কোন রকম ছাড় দেওয়া হবে না তিনি পরিস্কার জানিয়ে দেন। পাশাপাশি তারা দেশের যাবতীয় কল্যানমূলক কাজে নিয়োজিত থেকে নিজেদের আত্মনিয়োগ করে থাকেন কর্তৃপক্ষের নির্দেশে বলে জানান।

তিনি আরো বলেন, বিজিবি সীমান্তের নিরাপত্তা, চোরাচালান প্রতিরোধ,রোহিঙ্গা পারাপার রোধ, মাদক ও অন্যান্য যে কোন ধরণের অপরাধমূলক কাজ দমনে কাজ করে যাচ্ছে এবং করে যাবে। এতে কোন ছাড় দেয়া হবে না।

১৩ জানুয়ারী রোববার দুপুর ১ টায় নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি দিবস-২০১৯ এর ৬০ তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে বক্তৃতাদানকালে তিনি এ সব কথা বলেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বিজিবি’র নানা উর্ধ্বতন কর্তৃপক্ষ। এছাড়া নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জে. সেলিম, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. কামাল উদ্দিন, নারী ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী, সদর ইউনিয়ন চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, রেঞ্জ কর্মকর্তা আতাইলাহী, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি ও উপদেষ্টা মাঈনুদ্দিন খালেদ, প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আবদুল হামিদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহানগীর আলম কাজল, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রশিদ, তথ্য ও গবেষনা সম্পাদক হাফিজুল ইসলাম চৌং, রামু পূর্বাঞ্চল প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক হাবিবুর রহমান সোহেল, সাধারণ সম্পাদক কামাল শিশির প্রমুখ। এর আগে ব্যাটালিয়ান সদরে বিশালাকৃতির কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়। পরে অতিথিদের নিয়ে প্রীতিভোজে অংশ নেন সিও।