প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে নবনির্বাচিত এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলমকে ফাসিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল শুক্রবার বিকালে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাব উদ্দিন মেম্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আবছারের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবনির্বাচিত এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাফিয়া বেগম শম্পা, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ছরওয়ার আলম, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, বাবু এমআর চৌধুরী, ভাইস চেয়ারম্যান প্রার্থী ছৈয়দ আলম কমিশনার, যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ তালুকদার, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক শফিউল আলম বাহার, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম, কাকারা ইউনিয়নের চেয়ারম্যান শওকত ওসমান, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, কাউন্সিলর মুজিবুল হক মুজিব, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিজবাউল হক, আওয়ামীলীগ নেতা আমির হোসেন আমু, ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রচার সম্পাদক আবু মুছা, আওয়ামীলীগ নেতা আমিনুল করিম, কামার উদ্দিন মেম্বার, আমির হোসেন আমু, উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক আজিজুল ইসলাম, যুবলীগ নেতা হেলাল উদ্দিন হেলালী, যুবলীগ সভাপতি লিটন, সাধারণ সম্পাদক নাইমুল হক সিকদার, মহিউদ্দিন মেম্বার, মাহমুদুল করিম মেম্বার, সাবেক মেম্বার রফিক, ছাত্রলীগ নেতা সাহাবউদ্দিন, আবদুল বারেক টিপু প্রমুখ।

অনুষ্ঠানে এমপি আলহাজ জাফর আলম বলেন, চকরিয়া-পেকুয়াবাসি ৩০ ডিসেম্বরের নির্বাচনে উন্নয়নের প্রয়োজনে শেখ হাসিনার প্রতি আস্থা রেখেছেন। নৌকাকে বিজয়ী করেছেন। আমি এই প্রতিদান চকরিয়া-পেকুয়াবাসিকে উন্নয়নের মাধ্যমে দেব। চকরিয়া-পেকুয়ায় মুল সমস্যা মাতামুহুরী নদী খনন করে বন্যার হাত থেকে রক্ষা করা হবে। শিশু বিনোদনের জন্য শিশু পার্ক, রাস্তাঘাট নির্মাণ, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী চকরিয়া-পেকুয়া অঞ্চলে ইকোনমিক জোন গড়ে তোলা হবে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতের পরশে পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে চকরিয়া-পেকুয়া উপজেলার প্রতিটি জনপদের গ্রামে শহরের সুবিধা নিশ্চিত করা হবে। সেইজন্য চকরিয়া-পেকুয়াবাসিকে সহযোগিতা করতে হবে। সবার সহযোগিতা থাকলে ইনশাল্লাহ আমি সফল হবো। সফল হবে চকরিয়া-পেকুয়াবাসি। ##