সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার সদর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে গত ২৪ ঘন্টায় ১১ জন আসামী গ্রেফতার করেছে।
৯ জানুয়ারী সকাল ৮ টা থেকে ১০ জানুয়ারী সকাল ৮টা পর্যন্ত এসব আসামী গ্রেফতার হয় বলে থানা সুত্র জানিয়েছে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ মাইন উদ্দিন, এসআই প্রদীপ চন্দ্র দে, এসআই এ্যানি রায়, এসআই সনৎ বড়ুয়া, এসআই সুজন চন্দ্র দে, এসআই তৈমুর ইসলাম, এএসআই তপন কুমার দে, সঙ্গীয় ফোর্স সহয়তায় এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খানসহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
সদর মডেল থানার পাঠানো প্রেসরিলিস মতে গ্রেফতারকৃত আসামীরা হলেন- ১। মোঃ নুরুল কবির, পিতা-মৃত আবদুল আজিজ, সাং-চৌফলদন্ডী,,থানা ও জেলা-কক্সবাজার, ২। রফিকুল ইসলাম, পিতা-রবিউল হোসেন বিশ্বাস, সাং-রঘুনাথপুর, থানা-ডুমুরিয়া, জেলা-খুলনা, ৩। সাহেদ, পিতা-আব্দুল মান্নান, সাং-পশ্চিম নতুন বাহারছড়া, থানা ও জেলা-কক্সবাজার, ৪। মোঃ মুরশিদ, পিতা-মোঃ হোসেন, সাং-মাতারবাড়ী, থানা-মহেলখালী, জেলা-কক্সবাজার, ৫। মোঃ ফরহাদ হোসেন, ৬। মোঃ জিয়াবুল, উভয় পিতা-আব্দুল হাকিম, উভয় সাং-ঘোানরপাড়া, থানা ও জেলা-কক্সবাজার, ৭। মোঃ সেলিম, পিতা-মোঃ আসলাম, সাং-বৈদ্যঘোনা, থানা ও জেলা-কক্সবাজার, ৮। মোঃ সুমন, পিতা-মোঃ জাফর আলম,সাং-গনর বাজার, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজার, ৯। আব্দুর রহমান, পিতা- সিরাজুল ইসলাম ,সাং-ঘোনারপাড়া, পিএমখালী, কক্সবাজার,১০। মোঃ জামাল, পিতা-মোঃ মহসিন, সাং-পশ্চিম লারপাড়া, থানা ও জেলা-কক্সবাজার, ১১। মোঃ আব্দুল্লাহ, পিতা-সামসুল আলম, সাং-খুরুলিয়া, ঘাটপাড়া, পিএমখালী, থানা ও জেলা-কক্সবাজার।
এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •