সংবাদ বিজ্ঞপ্তি:
ব্যারিস্টার আবুল আলা ছিদ্দিকীর পিতা আলহাজ্ব আবু হেনা সিদ্দিকী বাচ্চু মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার সদর রামু আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল। এক শোক বার্তায় তিনি মরহুমের আত্নার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
কক্সবাজার শহরের এবিসি ঘোনা নিবাসী আলহাজ্ব আবু হেনা সিদ্দিকী বাচ্চু মিয়া (৭০) ১০ জানুয়ারি সকাল ১১ টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
গত ৩০ ডিসেম্বর থেকে চট্টগ্রাম শহরের মেট্রোপলিটন হাসপাতালে আইসিইউতে ভর্তি ছিলেন তিনি।
এদিন ভোরে তিনি নিজ বাড়িতে স্ট্রোক করলে তাঁকে প্রথমে কক্সবাজার জেলা সদর হাসপাতালে এবং পরে চিকিৎসকদের পরামর্শে চট্টগ্রাম নিয়ে মেট্রোপলিটন হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়।
আবু হেনা সিদ্দিকী বাচ্চু মিয়া’র মেঝ সন্তান ব্যারিস্টার আবুল আলা সিদ্দিকী জানান-তার পিতার মৃতদেহ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টার দিকে চট্টগ্রাম থেকে শহরের এবিসি ঘোনা মরহুমের বাসভবন ‘বাচ্ছু মিয়ার বাড়িতে আনা হবে।
মরহুম আলহাজ্ব আবু হেনা সিদ্দিকী বাচ্চু মিয়া কক্সবাজার সদর উপজেলার ঝিলাংজা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আবুবকর সিদ্দিকের দ্বিতীয় পুত্র, একই ইউনিয়নের আরেক সাবেক চেয়ারম্যান মরহুম মাহমুদুল হক ওসমানী’র ছোট ভাই, এডভোকেট আবু হায়দার ওসমানী ও কক্সবাজার পৌরসভার সাবেক কমিশনার আবু জাফর ছিদ্দিকী ও বিশিষ্ট ব্যবসায়ী খোরশেদ আলম কোম্পানির বড় ভাই, এডভোকেট মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী’র মেঝ চাচা, শ্রমিক নেতা আবদুল্লাহ আল সিদ্দিকী, আন্তর্জাতিক বেসরকারি সংস্থার কর্মকর্তা ওমর ফারুক সিদ্দিকী ও বিশিষ্ট ব্যাংকার রোমেনা জাহান সিদ্দিকা’র পিতা।