আবুল আলী, টেকনাফঃ
টেকনাফে কর্মরত সাংবাদিকদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হয়েছে।
কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের আয়োজনে সোমবার (৭ জানুয়ারী) টেকনাফ সমুদ্রসৈকতে সংলগ্ন একটি আবাসিক হোটেলের সম্মেলন কক্ষে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।
তিনি বলেন, মিডিয়া আধুনিক যুগের দর্পণ হিসেবে কাজ করছে। কিন্তু তা যদি সত্য নিষ্ঠভাবে উপস্থাপন করা না হয় তাহলে দেশ-জাতি ও ব্যক্তির জন্য তা ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি করে।
সৎ, দক্ষ ও নিষ্ঠাবান সাংবাদিক তৈরির লক্ষ্যে যে উদ্যোগ হাতে নিয়েছে এ জন্য তিনি সাংবাদিক সংগঠনকে সাধুবাদ জানান এসপি।
এ উদ্যোগ আগামীতে তরুণ সত্যনিষ্ঠ সাংবাদিক তৈরি করবে বলেও তিনি আশা ব্যক্ত করেন।
কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন টেকনাফ ২ বিজিবির উপ অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার, কক্সবাজার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াদ হোসেন, কোস্টগার্ড টেকনাফ ষ্টেশন কমান্ডার লে. ফয়েজুল ইসলাম মন্ডল, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রিয় কমিটির (বিএফইউজের) সদস্য আয়াছুর রহমান, মোহাম্মদ মুজিবুল ইসলাম, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি আব্দুল কুদ্দুস রানা, সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, টেকনাফ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) প্রণয় চাকমা, টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ, পুলিশ পরিদর্শক (তদন্ত) এবিএমএস দোহা ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের প্রচার-প্রকাশনা সম্পাদক নূপা আলম প্রমূখ।
প্রশিক্ষণ কর্মশালায় টেকনাফ সাংবাদিক ইউনিটি ও পৌর প্রেসক্লাবের ৩৮জন সদস্য অংশ গ্রহণ করেন।