সংবাদ বিজ্ঞপ্তি
২০১৬ সালের ৩১ জানুয়ারী শুধুমাত্র সাহসী একজন মানুষের ঘোষনার পর যে হাতটি ধরে শুরু হয়েছিল বর্তমান কক্সবাজার জেলা আওয়ামী লীগের পথচলা সেই ত্যাগী রাজনীতিকের নাম সৈয়দ আশরাফুল ইসলাম। যিনি আজ আমাদের ছেড়ে চলে গেছেন না ফেরার দেশে। দলের দুঃসময়ে একবুক সাহস নিয়ে এই মানুষটিই আওয়ামী লীগের হাল ধরেছিলেন তিনি নেই সে কথা ভাবতেই যেন কান্নায় ভেঙ্গে পড়ে মন। সেদিন হাজারো নেতাকর্মীর সামনে যে নেতা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার বাণী শুনিয়েছিলেন তিনিই আমাদের প্রিয় অভিভাবক সৈয়দ আশরাফ। ওইদিন হাসি মুখে জেলা আওয়ামী লীগের নতুন নেতৃত্বের গলায় মালা পড়িয়ে দিয়ে ফুলেল অভিবাদন জানিয়েছিলেন নেতা। আজ তাঁকে হারিয়ে জাতি শুণ্যতা অনুভব করছে। সেই সাথে বড় ক্ষতি হয়ে গেলো দলেরও। আল্লাহ রাব্বুল আলামীন তাঁকে জান্নাতবাসী করুন।

বিদায় বেলায় রাজনীতির কিংবদন্তি সৈয়দ আশরাফুল ইসলামকে শ্রদ্ধাভরে স্মরণ করছে কক্সবাজার জেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

পাশাপাশি সংগঠনের পক্ষে গভীর শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান।