সংবাদ বিজ্ঞপ্তি:
রামু উপজেলার কলঘর বাজারস্থ হযরত হাফছা (রা:) হেফজ মাদরাসার বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার মাদরাসা প্রাঙ্গণে সকাল ১০টায় অনুষ্ঠান শুরু হয়ে দুপুর ১টায় শেষ হয়।

উপজেলার একমাত্র এই মহিলা হেফযখানায় ২০১৮ সালে বার্ষিক পরীক্ষায় এ প্লাস পেয়ে পুরস্কৃত হয়েছেন শিক্ষার্থী তানিশা, সাদিয়া, সামিয়া, সুমাইয়া ১, সুমাইয়া ২, শোভা ও সামিহা। তালিমুল কুরআন বাংলাদেশ’র বোর্ড পরীক্ষায় এ প্লাস পেয়ে পুরস্কৃত হয়েছেন, শাহিনা, সামিয়া ও সাদিয়া। ২০১৮ সালে একদিনও অনুপস্থিত না থেকে পুরস্কৃত হয়েছেন তানিশা। এরপর মাত্র একদিন অনুপস্থিত থেকে পুরস্কৃত হয়েছেন আপনান, আসমাউল হুসনা, মিতি ও শোভা।

কলঘর বাজার নুরানী মাদরাসায় গোল্ডেন এ প্লাস পেয়ে পুরস্কৃত হয়েছেন সাআদ বিন দেলোয়ার ও ইউছুপ আলী বিন মাহমুদ আলী।

দ্বীনি শিক্ষায় অবদান রাখায় মাদরাসার পক্ষ থেকে সম্মাননা পুরস্কার পেয়েছেন মাহমুদুল হক কোম্পানী ও মিসেস মাহমুদুল হক কোম্পানী।

অনুষ্ঠানে সম্মানিত মেহমান হিসেবে উপস্থিত ছিলেন রামু জোয়ারিয়ানালা মাদরাসার মুহাদ্দিস হাফেজ মাওলানা আবদুল হক, চাকমারকুল মাদরাসার পরিচালক মাওলানা সিরাজুল ইসলাম, কক্সবাজার জেলা পরিষদের সদস্য নুরুল হক কোম্পানী, আমির হোসাইন সিকদার, ইউছুপ মেম্বার, মাওলানা ছিদ্দিক আহমদ, কাজী সাইফুদ্দিন, হাফেজ মাওলানা আবদুল খালেক, হাফেজ মাওলান একরামুল হক, মাস্টার সেলিম উল্লাহ, হাফেজ মাওলানা ছৈয়দ করিম, ডিসকভার কক্স’র পরিচালক সাংবাদিক আবদুল্লাহ নয়ন, মাওলানা মুহাম্মদ হাসান, মাওলানা নুরুল হোছাইন, মাওলানা আবুল কালাম, হাফেজ মাওলানা সোলাইমান, হাফেজ মাওলানা আবুল মনজুর, হাফেজ মাওলানা নুরুল আমিন, হাফেজ মোহাম্মদ আমিন, মুজিবুর রহমান সওদাগর, সানা উল্লাহ সওদাগর, রেজাউল করিম কোম্পানী, মাওলানা আজিজুর রহমান, হাজী নুরুল হক ও আহমদ হোছাইন।

উপস্থিত অতিথিদেরকে মাদরাসার পক্ষ থেকে সম্মাননা পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও মাদরাসার পক্ষ থেকে চাকমারকুল মাদরাসার প্রবীণ মুহাদ্দিস মাওলানা ছৈয়দ আকবর, চাকমারকুলের বর্তমান চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদার, রামু উপজেলার ভাইস চেয়ারম্যান আলী হোসেন কোম্পানী ও শিল্পপতি গিয়াস উদ্দিন কোম্পানীকে সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠান সার্বিক তত্ত্বাবধান করেন হযরত হাফছা (রা:) হেফজ মাদরাসার পরিচালক হাফেজ মাওলানা দেলোয়ার হোসাইন। গতকাল একই মাদরাসায় মহিলা কওমী মাদরাসা আনুষ্ঠিকভাবে যাত্রা শুরু হয়। অনুষ্ঠান শেষে মাদরাসার সার্বিক সফলতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা আবদুল হক।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •