নির্বাচনী দায়িত্বপালনে নিয়োজিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

শপথ নিয়েছেন চকরিয়া-পেকুয়ার নবনির্বাচিত এমপি জাফর আলম

ছবি ক্যাপশন :  সংসদ ভবনের ভিআইপি লাউঞ্জে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির সঙ্গে সাক্ষাত করেন চকরিয়া-পেকুয়ার এমপি জাফর আলম

প্রেস বিজ্ঞপ্তি :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম এমপি হিসেবে আনুষ্ঠানিকভাবে শপথ নিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (৩ জানুয়ারি) বেলা ১১টায় রাজধানী ঢাকার শেরে বাংলা নগরে সংসদ ভবনের পূর্ব ব্লকের প্রথম লেভেলের শপথ কক্ষে দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ দলীয় নবনির্বাচিত সংসদ সদস্যদের সঙ্গে উপস্থিত থেকে আলহাজ জাফর আলম গ্রহন করেছেন। জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী সংসদ ভবনে একযোগে সবাইকে শপথ পাঠ করান। শপথ গ্রহন শেষে সংসদ সদস্য আলহাজ জাফর আলম সংসদ ভবনের ভিআইপি লাউঞ্জে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির সঙ্গে সাক্ষাত করেন এবং চা চক্রে মিলিত হন।

শপথ গ্রহন শেষে তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় চকরিয়া-পেকুয়া আসনের এমপি আলহাজ জাফর আলম বলেন, আমি সারাজীবন রাজনীতি করে জনগনের কল্যাণের জন্য, এলাকার উন্নয়নের জন্য। চকরিয়া-পেকুয়ার জনগন জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থা ও বিশ^াস রেখে নৌকা প্রতীকে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করে আজ সংসদে আসার সুযোগ দিয়েছেন, তারজন্য সংগ্রামী চকরিয়া-পেকুয়াবাসির কাছে আমি কৃতজ্ঞ। আমি চকরিয়া-পেকুয়ার সাড়ে ৬ লাখ জনগনকে আশ^স্থ করতে চাই, আমার উপর অর্পিত দায়িত্ব আমি সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করবো। আপনাদের ভালোবাসার ঋণ আমি জীবনের ত্যাগের বিনিময় হলেও রক্ষা করবো। তিনি উন্নয়ন সমৃদ্ধ আধুনিক চকরিয়া-পেকুয়া গড়তে ধর্ম-বর্ণ ও দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা প্রত্যাশা করেছেন।

তিনি শপথ গ্রহনের পর গণমাধ্যমে শোকরানা বিবৃতি পাঠিয়েছেন। এতে তিনি লিখেছেন একাদশ নির্বাচনে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে ১৩৯টি কেন্দ্রে নিরাপত্তার মধ্যদিয়ে ভোটারদের ব্যাপক উপস্থিতির মাধ্যমে শান্তিপুর্ণ এবং উৎসবমুখর পরিবেশে একটি অবাধ ও সুষ্ঠ নির্বাচন উপহার দিয়েছেন তাদেরকে আমি ব্যক্তিগত ভাবে এবং বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। বিশেষ করে নির্বাচন কমিশনের বিধিমালা মোতাকে দক্ষতা ও সততার সঙ্গে নির্বাচনে দায়িত্ব পালন করায় তিনি দায়িত্বপ্রাপ্ত রির্টানিং কর্মকর্তা কক্সবাজার জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, দুইজন সহকারি রির্টানিং কর্মকর্তা চকরিয়া-পেকুয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেলা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা, সকল জুড়িসিয়াল ম্যাজিষ্ট্রেট ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট, পুলিশ বিভাগের সকল সদস্য, সেনা বাহিনীর সকল সদস্য, বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সকল সদস্য, আনসার বাহিনীর সদস্য, সকল প্রিসাইডিং কর্মকর্তা, সহকারি প্রিসাইডিং কর্মকর্তা, পোলিং অফিসারসহ নির্বাচন সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

একই সঙ্গে নবনির্বাচিত এমপি আলহাজ জাফর আলম নির্বাচনকালীন সময়ে নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারনা কাজে জননেত্রী শেখ হাসিনার প্রতীক নৌকার বিজয় নিশ্চিতে নিরলশভাবে দিনরাত পরিশ্রম করেছেন, সেসব আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সকলস্তরের নেতাকর্মীকে তিনি শুভেচ্ছা জানিয়েছেন। তাদের প্রতি জানিয়েছেন বিশেষ কৃতজ্ঞতা। অপরদিকে তিনি বিবৃতিতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন পেকুয়ার রাজাখালীতে সংঘর্ষে ছাত্রলীগ কর্মী আবদুল্লাহ আল ফারুক নিহত হওয়ার ঘটনায়। তিনি এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশ প্রশাসনের প্রতি বিশেষভাবে আহবান জানিয়েছেন।

চকরিয়া-পেকুয়া আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ জাফর আলম গতকাল জাতীয় সংসদ ভবনে শপথ গ্রহনের সময় সেখানে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মো.নুরুল আবছার, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাসেম, চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ জসীম উদ্দিন, কোনাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান নুরে হোছাইন আরিফ, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক খলিল উল্লাহ চৌধুরী, লায়ন আলমগীর চৌধুরী, এমপির সহকারি আমিন চৌধুরী, হাসানুল ইসলাম আদর, জিএম পারভেজ প্রমুখ।

সর্বশেষ সংবাদ

সাতকানিয়া উপজেলায় মোতালেব বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত

সিপিপি শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক পুরষ্কার পেলেন মহেশখালী ভাইস চেয়ারম্যান মিনুয়ারা

পেকুয়ায় চালককে জবাই করে টমটম ছিনতাই

বিবর্তন’র প্রবারণা পূর্ণিমা সংখ্যা ২০১৯ এর মোড়ক উন্মোচন

চট্টগ্রামের কোতোয়ালিতে ৩০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১

‘কেয়ার’ এর আয়োজনে পালিত হল আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস-২০১৯

ঘুমধুম ইউনিয়নে জাহাঙ্গীর বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত

ফেনীতে ৬৩ লাখ টাকার ভারতীয় ট্যাবলেট জব্দ

ডুলাহাজারায় অবৈধ সার বিক্রয়ের মহোৎসব

অসাম্প্রদায়িক চেতনায় অদম্য গতিতে কক্সবাজার এগিয়ে যাচ্ছে : ডিসি কামাল হোসেন

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ৬

আবরার স্মরণে কক্সবাজার সরকারি কলেজে শোক র‍্যালী ও মানববন্ধন

চকরিয়ায় আইন-শৃঙ্খলা কমিটির সভায় যানজট, ছিনতাই ও মাদকমুক্ত করার সিদ্ধান্ত

নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে ভোট কেন্দ্রে বিশৃঙ্খলা: নিহত ২ (আপডেট)

ফোর মার্ডার : পুলক বড়ুয়াকে আইও নিয়োগ

পেকুয়ায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

সোনাইছড়িতে এ্যানিং মার্মা বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত

নাইক্ষ্যংছড়ি সদরে আবছার বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত

রামু সাম্প্রদায়িক সম্প্রীতির উর্বর ভূমি : কল্প জাহাজ ভাসা উৎসবে এমপি কমল

প্রেমিকের সাথে বিয়ে না দেয়ায় আলীকদমে তরুণীর আত্মহত্যা