সিবিএন ডেস্ক :
গত ৩১ ডিসেম্বর ২০১৮ সকাল ০৮.০০ ঘটিকা হতে ০১ জানুয়ারী ২০১৯ সকাল ০৮.০০ টা পর্যন্ত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) মোহাম্মদ আরিফ ইকবাল,এসআই ইয়াছমিন আক্তার, এসআই সুজন চন্দ্র মজুমদার, এসআই প্রদীপ চন্দ্র দে সঙ্গীয় ফোর্স সহয়তায় এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৩ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামীরা হলেন,১। মোঃ আব্দুল্ল্যাহ, পিতা-মৃত রশিদ আহমদ, সাং-চন্দিমা মাঠ, কলাতলী, থানা ও জেলা-কক্সবাজার, ২। মোঃ হোসেন, পিতা-মৃত হাজী জাফর আলম,মাতা-হাসিনা আক্তার, সাং-টেকপাড়া, ইসলামাবাদ, থানা ও জেলা-কক্সবাজার, ০৩। মোঃ তারেক, পিতা-নুরুল আমিন, সাং-গরুঘাটা মহেশখালী, জেলা-কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।
এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।