cbn  

এম, রিদুয়ানুল হক, চকরিয়াঃ
চকরিয়া-পেকুয়ার জনগণ বিপুল ভোটে নির্বাচিত করে আমাকে সাংসদ সদস্য নির্বাচিত করেছেন। তাই আমি এমপি হিসেবে থাকতে চাই না, জনগণের সেবক হিসেবে থাকতে চাই বলে মন্তব্য করেছেন কক্সবাজার-১ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।

১ জানুয়ারী’১৯ সকাল ১০ ঘটিকার সময় স্কুল মিলনায়তনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আখেরে’র সভাপতিত্বে চকরিয়া কোরক বিদ্যাপীঠ আয়োজিত বই বিতরণ উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কক্সবাজার-১ আসনে নব নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও চকরিয়া কোরক বিদ্যাপীঠ পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ্ব জাফর আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুল রশিদ দুলাল, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মকছুদুল হক ছুট্টু, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য ও চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত হোসেন।

প্রধান অতিথি বলেন- প্রতিবছরের শুরুতে দেশের সকল শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার ধারাবাহিকতায় চকরিয়াতেও প্রতিটি বিদ্যালয়ে বই বিতরণ উৎসব চলছে। তিনি আরো বলেন- আমি চকরিয়া কোরক বিদ্যাপীঠের সভাপতি হিসেবে এই বিদ্যালয়ের যাবতীয় অভাব ও চাহিদা যথাযথ পূরণ করার চেষ্টা করবো। তিনি বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দৃষ্টি আকর্ষণ করে বলেন-আপনি প্রতি মাসে শিক্ষকদেরকে নিয়ে বৈঠক করবেন এবং শিক্ষকদের বিভিন্ন দাবি ও চাহিদা সমূহ আমাকে অবহিত করবেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আখের সভাপতির ভাষণে নব নির্বাচিত সংসদ সদস্যকে বিদ্যালয়ের সংশ্লিষ্ট সকলের পক্ষ থেকে অভিনন্দন জানান এবং প্রতিমাসে বিদ্যালয়ের সকল শিক্ষকদেরকে নিয়ে বৈঠক করবেন বলে প্রধান অতিথিকে আশ্বস্ত করেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি আমিনুল রশিদ দুলাল বলেন- চকরিয়া কোরক বিদ্যাপীঠ শুধু উপজেলার গর্ব নয়, পুরো জেলার গর্ব। তিনি বিদ্যালয়ের অতীত ও বর্তমান সুনামের কথা উল্লেখ করে ভবিষ্যতে বিদ্যালয়ের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনের জন্য সফলতা কামনা করেন।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফজলুল কাদের’র সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, চকরিয়া পৌর কাউন্সিলর ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য মছুদুল হক মধু, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য শফিকুল কাদের, দাতা সদস্য মোজাম্মেল হক, মহিলা প্রতিনিধি ইসমত আরা বুলু, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা আমির হোসেন আমু, উজানটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল করিম, শিক্ষক প্রতিনিধি নুরুল ইসলাম, বাবু অলসন বড়ুয়া ও রূপালী রানী দে, সাংবাদিক মনছুর রানা, সাংবাদিক আলী হোসেন, সাংবাদিক এম, রিদুয়ানুল হক সহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক-অভিভাবিকা, ছাত্র-ছাত্রী, স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •