সংবাদ বিজ্ঞপ্তি :

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় কক্সবাজার-রামুবাসীর প্রতি অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন, আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল। রবিবার ফলাফল ঘোষনার পর থেকে এবং সোমবার সকাল থেকে রাত পর্যন্ত কক্সবাজার-রামুর সর্বস্তুরের জনতা সাংসদ কমলের সাথে দেখা করে ফুলেল শুভেচ্ছা জানান।

সকালে রামুর ওসমান ভবনে ছুটে আসেন নেতাকর্মী এবং সর্বস্তরের হাজারো জনতা। বেলা ১২টায় তিনি ওসমান ভবন থেকে বের করা একটি বিজয় মিছিলে অংশ নিয়ে জনতাকে অভিবাদন জানান। মিছিলটি রামু চৌমুহনী স্টেশনে এসে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত পথসভায় এমপি কমল বলেন, এ জয় সমগ্র কক্সবাজার-রামুবাসীর বিজয়, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বিজয়। এসময় তিনি নির্বাচনে ভূমিকা রাখায় দলীয় নেতাকর্মী, জনপ্রতিনিধি, প্রশাসন সহ সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

দুপুরে সাংসদ কমল কক্সবাজার শহরের টেকপাড়ায় তাঁর নিকটাত্মীয় আবদুল হাদীর মরদেহ দেখতে যান। এছাড়াও বাদে আছর তিনি রামুর চাকমারকুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য, বিশিষ্ট ব্যবসায়ি আলহাজ্ব আবুল হোসেন কোম্পানীর নামাজে জানাযায় অংশ নেন।