মেয়র মুজিবের প্রচেষ্টায় উদ্বোধন হলো ‘পৌরসভা স্বাস্থ্য সেবা কেন্দ্র’

সংবাদ বিজ্ঞপ্তি :

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী দেশের প্রতিটি নাগরিকের শতভাগ স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে কক্সবাজার পৌরসভা কার্যালয়ে শুভ উদ্বোধন হয়েছে ‘পৌরসভা স্বাস্থ্য সেবা কেন্দ্র’। এর মধ্যদিয়ে জেলা শহরের উন্নত স্বাস্থ্যখাতে আরো একটি নবদিগন্তের শুভ সূচনা হলো। মেয়র মুজিবুর রহমানের নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী তাঁরই আন্তরিক প্রচেষ্টায় বৃহস্পতিবার বেলা ১২টার দিকে বহুল প্রত্যাশিত এই স্বাস্থ্যসেবা কেন্দ্র আনুষ্ঠানিক রূপ পায়। সেবাকেন্দ্রটি উদ্বোধন উপলক্ষ্যে পৌরসভা মিলনায়তনে বর্ণাঢ্য এক সভা অনুষ্ঠিত হয়। মেয়র মুজিবুর রহমানের সভাপতিত্বে ও স্বাস্থ্যসেবা কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. রিপন চৌধুরীর শুভেচ্ছা বক্তব্যের মধ্যদিয়ে শুরু হওয়া উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্য রাখেন কক্সবাজার জেলা সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. পুঁ চ নু।

এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজারের সিভিল সার্জন ডা. মোহাম্মদ আবদুল মতিন ও প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির। এসময় জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুরসহ পৌরসভার সকল কাউন্সিলর উপস্থিত ছিলেন। পরে ফিতা কেটে কেন্দ্রের শুভ উদ্বোধন করেন জেলা সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. পুঁ চ নু এবং সিভিল সার্জনসহ অতিথিবৃন্দ।

এর আগে উদ্বোধনী অনুষ্ঠানে ডা. পুঁ চ নু বলেন, “পৌরসভা কার্যালয়ে স্বাস্থ্য সেবা কেন্দ্র প্রতিষ্ঠা করা সত্যিই বিরল। এটি কেবলই নবনির্বাচিত মেয়র জননেতা মুজিবুর রহমানের নির্বাচন প্রতিশ্রুত সাফল্য নয়, এখানে দেশপ্রেম ও কল্যাণময় মানবসেবার সুন্দর মানষিকতাও কাজ করেছে। তাই এমন মেয়র পেয়ে পৌরবাসী আজ ধন্য। আসুন আমরা সকলে মিলে মেয়র মুজিবুর রহমানকে সহযোগিতা করি-সবার সহযোগিতা পেলেই তিনি পর্যটনের রাজধানী কক্সবাজারকে একটি স্বাস্থ্যকর শহরে পরিনত করতে পারবেন।”

পরিশেষে সভাপতির বক্তব্যে উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন মেয়র মুজিবুর রহমান।

…………………………………………………………………………………….

মন্ত্রীপরিষদ সচিবের মায়ের মৃত্যুতে কক্সবাজার পৌর পরিষদের শোক

সংবাদ বিজ্ঞপ্তি

মন্ত্রীপরিষদ সচিব শফিউল আলম ও মুক্তিযুদ্ধে শহীদ এটিএম জাফর আলমের মা আলমাস খাতুনের মৃত্যুতে শোক প্রকাশ করেছে কক্সবাজার পৌর পরিষদ। সংবাদপত্রে প্রেরিত এক বিবৃতিতে শোক প্রকাশ করেন মেয়র মুজিবুর রহমান, প্যানেল মেয়র-১ মাহবুবুর রহমান চৌধুরী, প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির, প্যানেল মেয়র-৩ শাহেনা আক্তার পাখি, কাউন্সিলর এস.আই.এম.আক্তার কামাল আজাদ, মিজানুর রহমান, মো: দিদারুল ইসলাম রুবেল, সাহাব উদ্দিন সিকদার, ওমর ছিদ্দিক লালু, আশরাফুল হুদা ছিদ্দিকী জামশেদ, রাজ বিহারী দাশ, সালাউদ্দিন সেতু, নুর মোহাম্মদ, কাজী মোরশেদ আহাম্মদ বাবু, সংরক্ষিত আসনের কাউন্সিলর ইয়াছমিন আক্তার, জাহেদা আক্তার, নাছিমা আক্তার ও সচিব রাসেল চৌধুরী। তাঁরা মরহুমার আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন, কক্সবাজার এর পক্ষ থেকে সভাপতি মোঃ খোরশেদ আলম ও সাধারণ সম্পাদক আব্দুল মাবুদ রাজনসহ পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত ৮টার দিকে বার্ধক্যজনিত রোগে কক্সবাজার সদর হাসপাতালের আইসিওতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় শতবছর।

মরহুমা আলমাস খাতুন উখিয়া উপজেলার হলদিয়ার পালংয়ের রুমখাঁ মাতব্বর পাড়া এলাকার মৃত ছৈয়দ হোসাইনের স্ত্রী। তিনি আট পুত্র ও এক কন্যা সন্তানের জননী।

সর্বশেষ সংবাদ

দুদক কমিশনার মোজাম্মেল হক খান কক্সবাজারে

চকরিয়ায় সংরক্ষিত বনাঞ্চল অভিযানে ১৫টি বাড়ি উচ্ছেদ

পরিকল্পনামন্ত্রীর জন্য কিছু কচুরিপানা নিয়ে আসছিলাম : সংসদে রওশন এরশাদ

নাইক্ষ্যংছড়িতে আদালতের নির্দেশে ২লাখ ৮০ হাজার টাকার মাদকদ্রব্য ধ্বংস

কক্সবাজার শহরের গ্রীণ কটেজে বিয়ার রাখার দায়ে একজনের ৫ বছর কারাদন্ড

অমৌসুমে প্রচুর ইলিশ, দায়সারাভাবে রাজস্ব আদায়

‘দুর্বার চেতনা’ ভাস্কর্যের মাধ্যমে প্রজন্ম প্রকৃত ইতিহাস শিক্ষালাভ করবে : কউক চেয়ারম্যান

চকরিয়ায় অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানে নেই শহীদ মিনার

নাইক্ষ্যংছড়িতে ২লাখ ৮০ হাজার টাকার মাদকদ্রব্য ধ্বংস

মানবপাচার প্রতিরোধে নোঙরের কার্যক্রম বিচারিক কার্যক্রমে ভূমিকা রাখবে : জেলা জজ মোহাম্মদ ইসমাঈল

হাটহাজারীতে ভ্রাম্যমান আদালতে ভুয়া ডেন্টিস্ট আটক

যে ছোট্ট কথার স্বীকৃতিতে নির্ভর করবে পরকালের মুক্তি

জাতীয় যুব সংহতির বান্দরবান জেলা আহবায়ক কমিটি গঠিত

কক্সবাজারে দোকানে হামলা, লুটপাট

খালেদা জিয়ার মুক্তির বিষয়ে উনি ফোন করেছিলেন, চাইলে প্রমাণ দেব: কাদের

সেন্টমার্টিনগামী জাহাজে বিদেশী পর্যটককে গালি দেয়া সেই যুবক আটক

কক্সবাজার বিমানবন্দর থেকে ইয়াবাসহ ব্যাংক কর্মকর্তা আটক

আনসার ব্যাটালিয়নের ফায়ারিং অনুশীলন

কক্সবাজারের সুখ দু:খ – সিবিএন’র একযুগ

শাহজাহান খানের বিরুদ্ধে ইলিয়াছ কাঞ্চনের মামলায় চকরিয়ায় বিক্ষোভ