প্রধানমন্ত্রী- ফাইল ছবি
দৈনিক আমাদেরসময় :
নির্বাচনের আগে পুলিশের কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তাকে সরকারবিরোধীরা হত্যার ষড়যন্ত্র করছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার গণভবনে পুলিশের ৮৮ জন অবসরপ্রাপ্ত ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে এক সাক্ষাতে এ কথা জানান তিনি।

প্রধানমন্ত্রী বলেন, ‌‘নির্বাচনের আগে পুলিশের কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তাকে হত্যার ষড়যন্ত্র করছে সরকারবিরোধীরা। লন্ডন থেকে এই পরিকল্পনা করা হচ্ছে।’

এর আগে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির প্রতি সংহতি- সমর্থন জানান সাবেক পুলিশ কর্মকর্তারা। এ সময় প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সাবেক আইজিপি শহীদুল হকসহ আরও চার কর্মকর্তা।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার দল আওয়ামী লীগের প্রতি একাত্মতা প্রকাশ করলেন অবসরপ্রাপ্ত ৮৮ জন ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা।

অবসরপ্রাপ্ত ৮৮ জন পুলিশ কর্মকর্তাদের সঙ্গে আসন্ন নির্বাচন নিয়ে আলোচনা করেন প্রধানমন্ত্রী। এ সময় আসন্ন ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা মার্কার প্রতি একাত্মতা প্রকাশ করেন অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তারা।

শেখ হাসিনা ও আ.লীগের প্রতি একাত্মতা প্রকাশ করা পুলিশের সাবেক কর্মকর্তাদের মধ্যে ছিলেন- পিএসপি অফিসার ১ জন, সাবেক আইজিপি ১৫ জন, অ্যাডিশনাল আইজিপি ১৯ জন, ডিআইজি ২৪ জন, অ্যাডিশনাল ডিআইজি ৩ জন, এআইজি/পুলিশ সুপার ১১জন, অতিরিক্ত পুলিশ সুপার ১৫ জন।