প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার জেলার চারটি সংসদীয় আসনে আওয়ামীলীগের মনোনীত এমপি ও আওয়ামীলীগের নেতাকর্মী এবং সাধারণ জনগনের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেছেন আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৯ডিসেম্বর বুধবার বিকালে কক্সবাজারের জনগণের সাথে যুক্ত হন। কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে বিশাল মঞ্চ তৈরীর মাধ্যমে সর্বসাধারণের জন্য প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স আয়োজন করে কক্সবাজার জেলা আওয়ামীলীগ।

অনুষ্ঠানের শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সালাম জানিয়ে কক্সবাজার জেলার চারটি সংসদীয় আসনে নৌকার বিজয় ও আওয়ামীলীগের সাংগঠনিক কার্যক্রম নিয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা আলোচনা তুলে ধরেন । বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চকরিয়া পৌরসভার মেয়র মুজিবুর রহমান। তাদের পর প্রধানমন্ত্রী পরিচিতি হন জেলার চারটি আসনের নৌকার মাঝি কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের প্রার্থী আলহাজ জাফর আলম, কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের প্রার্থী আশেক উল্লাহ রফিক, কক্সবাজার-৩ (কক্সবাজার সদর-রামু) আসনের প্রার্থী সাইমুম সরওয়ার কমল ও কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের প্রার্থী শাহীন আক্তার চৌধুরী। যথাক্রমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রার্থীদের বক্তব্য শুনেন।

ভিডিও কনফারেন্সে বক্তব্যের শুরুতে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সালাম জানিয়ে একাদশ সংসদ নির্বাচনে চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনে তাকে দলের মনোনয়ন দেয়ায় চকরিয়া-পেকুয়াবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞা প্রকাশ করেন। তিনি আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে ১৯৭৩সালের পর চকরিয়া-পেকুয়া আসনে সারা দেশের মধ্যে সর্বোচ্চ ভোটে নৌকাকে বিজয়ী করে এ আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দেয়ার অঙ্গীকার করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাফর আলমের মুখে সাহসী কথায় জোর তালি দিয়ে উৎসাহ দেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশ্নে জবাবে আওয়ামীলীগের প্রার্থী চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম বলেন, আমি চকরিয়া-পেকুয়াবাসিকে কথা দিয়েছি, এবার নৌকায় ভোট দিন, বিজয়ী হলে ইনশাল্লাহ জননেত্রী শেখ হাসিনার হাতের পরশে উন্নয়নের মাধ্যমে চকরিয়া-পেকুয়া উপজেলাকে আধুনিক নগরীতে পরিণত করা হবে। সেইজন্য আমার চকরিয়া-পেকুয়াবাসির প্রতি আপনাকে বিশেষ নজর রাখতে হবে মাননীয় নেত্রী।