প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির আয়োজনে বিজয় দিবস জসিম এন্টারপ্রাইজ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সফল ভাবে সম্পন্ন হয়েছে। ১৮ ডিসেম্বর কক্সবাজার বীর শ্রেষ্ঠ রুহুল আমীন স্টেডিয়ামে ফাইনাল খেলায় মুখোমুখি হয় কক্সবাজার ক্রীড়া লেখক সমিতি ও সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার। বিকাল সাড়ে ৩ টায় শুরু হওয়া ম্যাচের প্রথমার্ধে ক্রীড়া লেখক সমিতির পক্ষে তারেকের দেওয়া গোলে লিড পায়। মিনিট তিনেক পরে আবারে তারেকের গোলে ব্যবধান দ্বিগুন হয়। এর পরে বেশ কয়েক টি সুযোগ পেলেও গোলের দেখা পায়নি সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার।

দ্বিতীয়ার্ধের ৮ মিনিটে চমৎকার ফ্রি কিক থেকে গোল করে ব্যবধান কমায় সাংবাদিক ইউনিয়নের নির্ভরযোগ্য খেলোয়াড় জিয়াবুল। এর পরে গোল শুধ করতে মরিয়ে হলেও কাঙ্খিত গোলের দেখা আর পায় নি। বরং খেলা শেষের আগে আরো একটি গোল হজমকরে বসে তারা এবার ক্রীড়া লেখক সমিতির পক্ষে গোল করে মুহিবুল্লাহ। ফলে ৩-১ গোলের ব্যবধানে চ্যাম্পিয়ন হয় কক্সবাজার ক্রীড়া লেখক সমিতি। পরে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করেন অথিতিরা।

এ সময় উপস্থিত ছিলেন কক্সবাজার প্রেস ক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান,কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের চৌধুরী,ক্রীড়া লেখক সমিতির প্রধান উপদেস্টা সিনিয়র সাংবাদিক প্রিয়তোশ পাল পিন্টু,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়–য়া অপু,জসিম এন্টারপ্রাইজের সত্বাধিকারী ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল,সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সাধারণ সম্পাদক হাসানুর রশিদ,দৈনিক সকালের কক্সবাজারের সম্পাদক ফরহাদ ইকবাল,কক্সবাজার প্রেস ক্লাবের পাঠাগার সম্পাদক ইকরাম চৌধুরী টিপু,দৈনিক সৈকতের নিবার্হী সম্পাদক আনচার হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির সভাপতি মাহাবুবুর রহমান। অনুষ্ঠান সঞ্চালন করেন সাবেক সভাপতি এম আর মাহবুব,সার্বিক সহযোগিতায় ছিলেন কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির সাধারণ সম্পাদক শফি উল্লাহ শফি। পরে ক্রীড়া লেখক সমিতির পক্ষ থেকে মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজনে সহযোগিতাকারীদের আন্তরিক ধন্যবাদ জানানো হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •