প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের বিএনপি জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক ও দলীয় সংসদ সদস্য প্রার্থী লুৎফুর রহমান কাজল ১৭ ডিসেম্বর সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নের নতুন মহাল, জালালাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ড ও পোকখালী ইউনিয়নের মুসলিম বাজার ও ঈদগাহ ইউনিয়নের নির্বাচনী কার্যালয় উদ্বোধন এবং গণসংযোগ করার সময় জনতার উদ্দেশ্যে বলেন- জনগণের ম্যান্ডেট ছাড়া অবৈধভাবে ক্ষমতা দখল করে আওয়ামীলীগ এদেশের মানুষের বাক স্বাধীনতা, মৌলিক অধিকার, ও গণতান্ত্রিক অধিকার হরণ করে নাগরিকদের আওয়ামী যাঁতাকলে নিষ্পেষণ করেছে। এই সমস্যা থেকে উত্তরণের জন্য আগামী নির্বাচনে জনগণ মুক্তির প্রতীক হিসেবে ধানের শীষকেই বেঁচে নিয়েছেন।

জনগণের অভূতপূর্ব সাড়া ও স্বতস্ফূর্ততাকে নিজের শক্তি হিসেবে অভিহিত করে সাবেক এমপি কাজল বলেন, জনগণের প্রতি আস্থা ও বিশ্বাস আছে বলেই সকলপ্রকার বাধা – বিপত্তি এবং প্রতিবন্ধকতা উপেক্ষা করে নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাচ্ছি। সারাদেশে ধানের শীষের গণজোয়ার সৃষ্টি হয়েছে। এদেশের আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র মুক্তির অপেক্ষায় জনগণ অধীর আগ্রহে আছে। জনতার ব্যালট বিপ্লবের মাধ্যমে বেগম খালেদা জিয়ার নেতৃত্বেই এদেশের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্টা হবে।

আওয়ামীলীগ প্রার্থীর হুমকী, হামলা -মামলার বিরুদ্ধে প্রতিশোধ হিসেবে আগামী ৩০শে ডিসেম্বর ধানের শীষ প্রতীকে ভোট দেয়ার জন্য জনগণের প্রতি আহবান জানান লুৎফুর রহমান কাজল।