নৌকা বিজয়ের জন্য চকরিয়া-পেকুয়ার সাধারণ মানুষও মাঠে নেমেছে : জাফর আলম

প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে আওয়ামীলীগ নেতৃত্বাধীন মহাজোটের সংসদ সদস্য প্রার্থী চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদ্য সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আলম বলেছেন, ‘নৌকা প্রতীক মানেই বাংলাদেশের উন্নয়ন। নৌকা প্রতীক মানেই চকরিয়া-পেকুয়ার উন্নয়ন, কক্সবাজার-১ আসনের উন্নয়ন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ডিসেম্বর মাসে জাতি নৌকা প্রতীকে ভোট দিয়ে ঘরে বিজয় তুলে আনবে। আওয়ামী লীগ হলো একমাত্র রাজনৈতিক দল যারা এই দেশের মানুষের উন্নয়ন করে, মানুষের জন্য কাজ করে।’

জাফর আলম আরও বলেন, বিগত সময়ে আওয়ামীলীগ এই রাষ্ট্রের জন্য, আমাদের ভবিষ্যৎ প্রজন্ম সন্তানদের জন্য কি করেছে তা এখন দৃশ্যমান। এই চকরিয়া-পেকুয়া এক সময় অভিশপ্ত একটি স্থান ছিল। সেই অভিশাপ থেকে আওয়ামী লীগ সরকার মুক্তি দিয়েছেন। আমি গত ৫ বছরে উপজেলা চেয়ারম্যান থাকাকালে যে পরিমাণ উন্নয়ন করেছে বিগত আমলে যারা এখানে এমপি পর্যন্ত ছিলেন তারাও আমার ৫০ ভাগের এক ভাগ কাজ করার প্রমাণ দিতে পারলে না।

জাফর আলম চিরিঙ্গা ইউনিয়নে পথসভায় জনগণের উদ্দেশ্যে বলেন, আমি জাফর আলম উপজেলা চেয়ারম্যান থাকাকালে এই চিরিঙ্গা যে পরিমাণ উন্নয়ন করেছি মানুষ চোখ বুজে আমাকে ভোট দেবে এটাই আমার বিশ্বাস। কারণ অবহেলিত চিরিঙ্গা ইউনিয়নের পাড়া-পাড়া, মহল্লায় আমি কাঁচা রাস্তায় পাকা, ব্রিজ-কালভার্ট করেছি। আগে পালাকাটা, চিরিঙ্গা ইউনিয়নে বন্যা হলে পানি নিচে তলিয়ে যেত, কষ্টে জীবন যাপন করতে হত। এই অঞ্চলে দুই বছর ধরে বন্যার দেখা নেই। সবই আওয়ামী লীগ সরকারের অবদান’

গতকাল বুধবার ১৬ ডিসেম্বর দিনব্যাপী চকরিয়া-পেকুয়া উপজেলার বিভিন্ন এলাকায় নৌকার সমর্থনে নির্বাচনী প্রচারণা ও গনসংযোগ কালে তিনি প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। তিনি চকরিয়া উপজেলার চিরিঙ্গা, খুটাখালী, ডুলাহাজারা, বরইতলীর পহরচাঁদা, হারবাং, ফাঁসিয়াখালীর হাজিয়ান, চোয়ারফাঁড়ি, লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা গণসংযোগ ও পথসভা আয়োজন করেন।

গতকাল রবিবার দিনব্যাপী গনসংযোগ ও আওয়ামীলীগের কর্মী সভায় বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হোছাইন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, জেলা আওয়ামী লীগের সদস্য এস এম গিয়াস উদ্দিন, জিএম আবুল কাসেম, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলা, সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, সিনিয়র সহ-সভাপতি এসএম জাহাংগীর আলম বুলবুল, সহ-সভাপতি মকছুদুল হক ছুট্টু, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি জাহাংগীর আলম, চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ জসীম উদ্দিন, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, সহ-সভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম, উজানটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এটিএম শহিদুল ইসলাম, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, এমআর চৌধুরী, সহসভাপতি ফজলুল করিম সাঈদী, ছৈয়দ আলম কমিশনার, যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, যুগ্ম সম্পাদক চেয়ারম্যান আজিমুল হক আজিম, শাহনেওয়াজ তালুকদার, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, শওকত ওসমান চেয়ারম্যান, সাংবাদিক মিজবাউল হক, আওয়ামীলীগ নেতা আমিনুল করিম, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি তপন কান্তি দাশ, সহ-সভাপতি অধ্যাপক মোসলেহ উদ্দিন মানিক, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রতন কুমার সুশীল, ফেরদৌস ওয়াহিদ, সেলিম উদ্দিন লিটন, কাউন্সিলর রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান লিটন, নজরুল ইসলাম লিটন, ফরিদুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মিফতাব উদ্দিন চৌধুরী, পুর্ববড় ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন মেম্বার, পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, চকরিয়া পৌরসভা কুষকলীগের সভাপতি সুলাল কান্তি সুশীল, আলহাজ নজরুল ইসলাম, আমির হোসেন আমু, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম, সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, সহসভাপতি ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর মুজিবুল হক মুজিব, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক সাইফ উদ্দিন মামুন, চকরিয়া পৌরসভা যুবলীগের সভাপতি হাসানগীর হোছাইন, সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম সোহেল, সাবেক ছাত্রনেতা রনী চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ হায়দার আলী, সাবেক সভাপতি শেফায়েতুল কবির চৌধুরী বাপ্পী, সাবেক সম্পাদক সাজিদ হোসেন শাকিব, সাদ্দাম হোসেন মিঠু, চকরিয়া পৌরসভা শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ধুলু, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মারুফ, সাধারণ সম্পাদক রুবেল মাহমুদ, চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ ও ছাত্রনেতা আবদুল বারেক টিপু প্রমুখ।

সর্বশেষ সংবাদ

সাতকানিয়া উপজেলায় মোতালেব বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত

সিপিপি শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক পুরষ্কার পেলেন মহেশখালী ভাইস চেয়ারম্যান মিনুয়ারা

পেকুয়ায় চালককে জবাই করে টমটম ছিনতাই

বিবর্তন’র প্রবারণা পূর্ণিমা সংখ্যা ২০১৯ এর মোড়ক উন্মোচন

চট্টগ্রামের কোতোয়ালিতে ৩০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১

‘কেয়ার’ এর আয়োজনে পালিত হল আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস-২০১৯

ঘুমধুম ইউনিয়নে জাহাঙ্গীর বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত

ফেনীতে ৬৩ লাখ টাকার ভারতীয় ট্যাবলেট জব্দ

ডুলাহাজারায় অবৈধ সার বিক্রয়ের মহোৎসব

অসাম্প্রদায়িক চেতনায় অদম্য গতিতে কক্সবাজার এগিয়ে যাচ্ছে : ডিসি কামাল হোসেন

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ৬

আবরার স্মরণে কক্সবাজার সরকারি কলেজে শোক র‍্যালী ও মানববন্ধন

চকরিয়ায় আইন-শৃঙ্খলা কমিটির সভায় যানজট, ছিনতাই ও মাদকমুক্ত করার সিদ্ধান্ত

নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে ভোট কেন্দ্রে বিশৃঙ্খলা: নিহত ২ (আপডেট)

ফোর মার্ডার : পুলক বড়ুয়াকে আইও নিয়োগ

পেকুয়ায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

সোনাইছড়িতে এ্যানিং মার্মা বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত

নাইক্ষ্যংছড়ি সদরে আবছার বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত

রামু সাম্প্রদায়িক সম্প্রীতির উর্বর ভূমি : কল্প জাহাজ ভাসা উৎসবে এমপি কমল

প্রেমিকের সাথে বিয়ে না দেয়ায় আলীকদমে তরুণীর আত্মহত্যা