জনবিচ্ছিন্ন হয়ে আওয়ামীলীগ সন্ত্রাসতন্ত্র কায়েম করছে : লুৎফুর রহমান কাজল

সংবাদদাতাঃ
কক্সবাজার-৩ (সদর -রামু) আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য প্রার্থী ও সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজল বলেছেন- দূর্নীতি ও অপশাসনের কারণে আওয়ামীলীগ জনবিচ্ছিন্ন একঘরে হয়ে গেছে। তাই তাঁরা জনগণের উপর আস্থা রাখতে না পেরে সন্ত্রাসের পথ বেছে নিয়ে সন্ত্রাসতন্ত্র কায়েম করতে চায়। কিন্তু, এদেশের জনগণ অপশাসনের বিরুদ্ধে সমুচিত জবাব দেয়ার জন্য ৩০ ডিসেম্বর ব্যালট বিপ্লব ঘটানোর অপেক্ষায় আছে।

বিএনপির কেন্দ্রীয় মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও কক্সবাজার-সদর রামু আসনের প্রার্থী লুৎফুর রহমান কাজল ধানের শীষের সমর্থনে সদর উপজেলার পিএমখালী ও খুরুশকুল ইউনিয়নে গণসংযোগকালে বিভিন্ন পথসভায় উপরোক্ত কথাগুলো বলেন।

নির্বাচনী এলাকায় বিভিন্নস্থানে বিএনপি নেতাকর্মীদের উপর হামলা, প্রচারণায় বাধা সৃষ্টির সম্মুখীন হতে হচ্ছে জানিয়ে সাবেক এমপি কাজল বলেন, প্রচারণার শুরুর দিন থেকে নির্বাচনী ক্যাম্প ভাংচুর, প্রচারণার গাড়িতে হামলা ও নেতাকর্মীদের উপর হামলা চালানো হয়। এতে এ পর্যন্ত প্রায় ৪০/৫০ জন আহত হয় এবং উলটো আমাদের তিন শতাধিক নেতাকর্মীদের আসামী করে ৭/৮টি মিথ্যা মামলা দায়ের করা হয়। এসকল অন্যায়ের বিচারের দায়িত্ব জনগণের উপর অর্পন করে সাবেক এমপি কাজল বলেন- আগামী ৩০শে ডিসেম্বর ব্যালট যুদ্ধের মাধ্যমে বিজয় নিশ্চিত করে সকল অপকর্মের জবাব দিতে হবে।

লুৎফুর রহমান কাজল দিনব্যাপী গণসংযোগের অংশ হিসেবে পিএম খালী ইউনিয়ন ও খুরুশকুল ইউনিয়নের প্রতিটি পাড়া মহল্লায় জনগণের সাথে কুশলাদি বিনিময় করেন এবং ধানের শীষ প্রতীকে ভোটদানের আহবান জানান।

খুরুশকুল ইউনিয়ন বিএনপির আহবায়ক সাবেক চেয়ারম্যান আমানুল হক আমানের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক ফয়েজ উল্লাহ মেম্বারের সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভায় সভাপতিত্ব করেন বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরী, সদর বিএনপির সভাপতি আব্দুল মাবুদ, জেলা সেচ্চাসেবক দলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান, জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহম্মেদ উজ্জল, জেলা মহিলা দলের সভাপতি নাছিমা আক্তার বুকুল, জেলা সেচ্চা সেবক দলের সাধারণ সম্পাদক এডঃমোঃ ইউনুস, জামায়াতের সদর এর সাধারণ সম্পাদক মৌলানা মুস্তাক আহম্মদ, সদর বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জিকু, বিএনপি চোফলন্দি ইউনিয়ন এর সভাপতি মুস্তফা কামাল, বিএনপির যুগ্ন আহবায়ক শাহ আলম ছিদ্দিকী, খুরুশকুল বিএনপির যুগ্ন আহবায়ক আব্দুর রহিম, সাইফুল্লাহ নুর, মুস্তাক আহম্মদ, জেলা যুবদল নেতা নুরুল আমিন, শ্রমিকদল নেতা মোতাহের হোসেন, যুবদল নেতা সুলতান, খুরশেদ আলম।

পিএমখালী ইউনিয়ন বিএনপির সভাপতি ছৈয়দ নূর সওদাগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুন উর রশীদের সঞ্চালনায় চেরাংঘাটা ষ্টেশনে অনুষ্ঠিত পথ সভায় বক্তব্য রাখেন, পিএমখালী জামায়াতের আমীর মোহাম্মদ আলম, জেলা ছাত্রদলের সভাপতি শাহাদত হোসেন রিপন, সদর যুবদল নেতা আবদুল্লাহ, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি শাহীনুল কাদের লিমন, বিএনপি নেতা হুমায়ুন সিকদার লেদু, কৃষকদল নেতা মুবিনুল হক প্রমূখ।

সর্বশেষ সংবাদ

ক্যাসিনোকাণ্ডে এবার পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি

বিসিবি সিইওর সঙ্গে কথা হয়েছে তামিমের, সংলাপের জোর সম্ভাবনা

এমপিওভুক্ত হলো ২৭৩০ শিক্ষাপ্রতিষ্ঠান

পেকুয়ায় ৭ অস্ত্র, ৩৮ গুলিসহ দুই শীর্ষ ডাকাত র‌্যাবের হাতে গ্রেপ্তার

রাঙামাটিতে বিএনপি নেতাকে কুপিয়ে-গুলি করে হত্যা

সেই ‘গাছ কাটা মহিলা’ আটক

২৭৩০ শিক্ষা প্রতিষ্ঠানকে নতুন করে এমপিওভুক্তি ঘোষণা

সিটিজি টাইমসের লোহাগাড়া প্রতিনিধি হলেন আলাউদ্দিন

বাঁকখালী নদীতে ড্রেজার বসিয়ে বালু উত্তোলণ

এবার ক্যাসিনোকাণ্ডে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা কাওসারকে অব্যাহতি

আমি মানব ইতিহাসের সবচেয়ে উন্নত মানুষ: ট্রাম্প

আগামী ৭-৯ নভেম্বর তাবলীগ জামায়াতের জেলা এজতেমা

ফেসবুক সরাসরি মানুষের হাতে ক্ষমতা তুলে দিয়েছে: জাকারবার্গ

যে দেশে নেই কারাগার

চট্টগ্রামে ডাক্তার আলমগীর হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

‘আমাকে নিয়ে কার্টুন বানানো পত্রিকাকে পদক দিয়েছি’

কৌশলগত দূরত্বে অলি-ইবরাহিম, ভাঙনে কি ২০ দল?

কচ্ছপিয়ায় অগ্নিদগ্ধ দিলআরা মৃত্যু,অনুদান পেল পরিবার

রাঙামাটির রাজস্থলীতে অপহৃত হেডম্যানের রক্তাক্ত গুলিবিদ্ধ লাশ উদ্ধার

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত