মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার-৩ আসনে ২০ দলীয় ঐক্যজোট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী লুৎফুর রহমান কাজলের সহধর্মিনী শিরিন রহমান বলেছেন-ভোট মানুষের জন্য আল্লাহতায়লার প্রদত্ত এক বিশেষ নেয়ামত। এই নেয়ামত একজন মানুষের সব গণতান্ত্রিক ও মৌলিক অধিকারের স্বীকৃতির উজ্জ্বল সাক্ষ্য বহন করে। তাই এই নেয়ামত নির্বাচনে সৎ, যোগ্য ও নিরাপদ প্রার্থীর অনুকূলে প্রয়োগ করে আল্লাহতায়লার শোকরিয়া আদায় করা দরকার।

শিরিন রহমান বলেন-লুৎফুর রহমান কাজল এ এলকার মানুষের জন্য পরীক্ষিত একজন খাদেম। এই পরীক্ষিত খাদেমকে আগামী ৩০ ডিসেম্বর মূল্যবান ভোটটি ধানের শীষ প্রতীকে প্রদান করে গত একদশকে জালিম স্বৈরাচারী সরকারের অপশাসনের দাঁতভাঙ্গা জবাব দেয়ার জন্য সকল ভোটারদের প্রতি উদাত্ত আহবান জানান।

১৬ ডিসেম্বর রোবাবার কক্সবাজার পৌরসভার ৭ নং ওয়ার্ডের আবুবকর সিদ্দিক সরকারি প্রাথামিক বিদ্যালয় ভোট কেন্দ্র এলাকার মহিলাদের নিয়ে এবিসি ঘোনা চেয়ারম্যান বাড়ি প্রাঙ্গণে অনুষ্ঠিত এক উঠান বৈঠকে প্রধান অতিথি’র বক্তব্যে সাবেক এমপি’র পুত্রবধূ শিরিন রহমান এ আহবান জানান।

বিএনপি ৭ নং ওয়ার্ড(পূর্ব) শাখার সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও কক্সবাজার জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মিজানুল আলম মিজানের সন্ঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত উঠান বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন-এডভোকেট মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী, মহিলাদলের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর হুমায়রা আক্তার, কক্সবাজার জেলা ছাত্রদলের সাবেক (ভা:) সভাপতি সরওয়ার রোমন, শহর ছাত্রদলের সভাপতি এনামুল হক এনাম, জেলা যুবদলের সহ প্রচারক সম্পাদক মোহাম্মদ ইসমাইল, যুবদল নেতা মোজাম্মেল হক, ছাত্রদল নেতা মোহাম্মদ ইউনুস, মহিলাদল নেত্রী রোকেয়া বেগম, ফরিদা বেগম, মোঃ রিফাত, মোঃ জাবেদ, মোঃ সিদ্দিক, মিজানুর রহমান, মিনহাজ, সাজ্জাদ, জুয়েল, ফয়সাল, বাপ্পী, বাবু, করিম, রিহাত, বশির জসিম প্রমুখ। একইদিন কক্সবাজার পৌরসভার ৭ নং ওয়ার্ডের টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ভোট কেন্দ্র এলাকার মহিলাদের নিয়ে পৃথক আরেকটি উঠান বৈঠক দক্ষিণ তারাবনিয়ার ছরা কবরস্থান রোডে অনুষ্ঠিত হয়। বৈঠক দুটি উঠান বৈঠক হলেও প্রচুর মহিলা সমাগমের কারণে বৈঠক গুলো বিশাল মহিলা সমাবেশে পরিনত হয়।

সমাবেশ দু’টিতে বক্তব্যের শুরুতে প্রধান অতিথি শিরিন রহমান উপস্থিত সকলকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানান এবং মহান মুক্তিযুদ্ধ সহ সকল গণতান্ত্রিক আন্দোলনে শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন। শিরিন রহমান একইদিন কক্সবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও কক্সবাজার পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী’র পিতা অসুস্থ মোহাম্মদ আলী’কে তাঁর হাসপাতাল সড়কস্থ বাসভবনে দেখতে যান।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •