প্রেস বিজ্ঞপ্তি:
দেশের জন্য জীবন উৎসর্গ করা জাতির বীর সন্তানদের চির স্মরণে রাখার অঙ্গীকার আর বিনম্র শ্রদ্ধায় বিজয় দিবস উদযাপন করল সিএইচআরডিএফ।
আজ ১৬ ডিসেম্বর, মহান বিজয় দিবস। বাঁধভাঙা আনন্দের দিন। বাঙালি জাতির জীবনের সবচেয়ে বড় অর্জনের দিনটি আজ। এক সাগর রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতার স্বপ্ন পূরণের দিন। পাকিস্তানি শাসকদের শোষণ, নিপীড়ন আর দুঃশাসনের জাল ভেদ করে ১৯৭১ সালের এই দিনে বিজয়ের প্রভাতী সূর্যের আলোয় ঝিকমিক করে উঠেছিল বাংলাদেশের শিশির ভেজা মাটি। অবসান হয়েছিল পাকিস্তানি শাসকগোষ্ঠীর সাড়ে তেইশ বছরের নির্বিচার শোষণ, বঞ্চনা আর নির্যাতনের কালো অধ্যায়।
সকাল ৭ টায় সিএইচআরডিএফ-এর চেয়ারম্যান মো: মুহিউদ্দিন, প্রধান সমন্বয়ক কাইছার হামিদ, সমন্বয়ক আব্দুর রহিম ও সাদ্দাম হোসেন এর নেতৃত্বে শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তক অর্পণ করে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন কক্সবাজার ল্যাংগুয়েজ সেন্টার-এর সাধারণ সম্পাদক সাজেদুল করিম সাজেদ, কোর্স সমন্বয়ক বিএস জুয়েল ,নাহিয়ান উদ্দিন, অর্থ-সম্পাদক আরিফুল আজম, সাংগঠনিক সম্পাদক আবিদ বিন কাশেম, মো: সুয়াইব, মাহবুবুর রহমানসহ সিএইচআরডিএফ-এর অর্ধশতাধিক সদস্য।
এরপর প্রথম আলো’র আঞ্চলিক প্রধান আব্দুল কুদ্দুস রানা, প্রথম আলো বন্ধু সভা কক্সবাজারের সভাপতি ইব্রাহিম খলিলসহ সংবাদদাতাগণ সুখী ও সমৃদ্ধশালী দেশ গঠনে যুংবকদের অনুপ্রাণিত করেন।