প্রেস বিজ্ঞপ্তি:

হোপ ফাউন্ডেশন ফর উইমেন এন্ড চিলড্রেন অব বাংলাদেশ কর্তৃক আয়োজিত ৩ দিনের ফ্রি চর্মরোগ চিকিৎসা ক্যাম্প সম্পন্ন হয়েছে। শনিবার ক্যাম্পের শেষ দিনে রামুর দক্ষিণ মিঠাছড়ির চেইন্দাস্থ হোপ হসপিটালে সমাপনী একটি বিশাল ক্যাম্প অনুষ্ঠিত হয়। উক্ত ক্যাম্পে ওই এলাকার শত শত চর্মরোগে আক্রান্ত নারী-পুরুষ ও শিশু চিকিৎসা সেবা গ্রহণ করেন। উল্লেখ্য যে, প্রতিটি রোগীই ফ্রি মেডিসিন ও ভেসলিস হিলিং প্রোজেক্ট আওতায় একটি করে ভেসলিস গ্রহণ করেন। এই ফ্রি ক্যাম্পটি হোপ হসপিটাল চত্ত্বরে সকাল ৯ ঘটিকায় শুরু হয়ে বিকাল ৩:৩০ মিনিটে শেষ হয়। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং কক্সবাজার সদর হাসপাতাল এর ১২ জন চর্মরোগ বিশেষজ্ঞ উপস্থিত রোগীদের সেবা প্রদান করেন।

ফ্রি চর্মরোগ চিকিৎসা ক্যাম্পটির উদ্ভোধন করেন রামু উপজেলা নির্বাহী অফিসার জনাব মো: লুৎফুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মিসবাহ উদ্দিন আহমদ এবং রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ আবুল মনসুর। হোপ ফাউন্ডেশনের কান্ট্রি ডাইরেক্টর জনাব কে এম জাহিদুজ্জামান, চীফ মেডিক্যাল অফিসার ডা: মোহাম্মদ ইসমাইল, সিনিয়র কনসালট্যান্ট ডা: নৃন্ময় বিশ^াসসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। জনাব মো: লুৎফুর রহমান প্রতিটি ডক্টরস চেম্বার ঘুরে দেখেন এবং এমন একটি কার্যক্রম আয়োজনের জন্য হোপ ফাউন্ডেশনকে ধন্যবাদ দেন। ডা: মিসবাহ উদ্দিন আহমদ এবং রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ আবুল মনসুর হোপ ফাউন্ডেশনের উদ্যোগকে স্বাগত জানান। পরে অতিথিবৃন্দ ৪০ শষ্যাবিশিষ্ট হোপ হসপিটাল পরিদর্শন করেন। এর আগে ক্যাম্পের দুই দিন রোহিঙ্গা ক্যাম্পে রোহিঙ্গাদের চিকিৎসা দেয়া হয়।

এখানে উল্লেখ্য যে, বিগত ২ দিন রোহিঙ্গা ক্যাম্প এলাকায় ফ্রি চর্মরোগের ক্যাম্প আয়োজিত হয়েছে। হোপ ফাউন্ডেশন ফর উইমেন এন্ড চিলড্রেন ১৯৯৯ সাল থেকে কক্সবাজার জেলার প্রত্যন্ত ও সুবিধাবঞ্চিত এলাকার দরিদ্র, দুঃস্থ ও অসহায় মানুষের সেবায় নিয়োজিত রয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •