টেকনাফ সংবাদদাতাঃ
নির্বাচনী প্রচারণা থেকে টেকনাফে বিএনপির ২২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। তবে, পুলিশের দাবী সংখ্যায় তারা ১৮ জন। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকালে তাদের আটক করা হয়।
আটকদের মধ্যে রয়েছে- উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আলহাজ্ব মোঃ হাশেম মেম্বার, জেলা বিএনপির সদস্য সাবরাং ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আলহাজ্ব মোঃ সুলতান আহাম্মদ বিএ, কবির আহমদ মেম্বার, আবুল মনজুর, জাফর আলম, বাদশা মিয়া, আব্দুল জব্বার, সিরাজ, একরাম, সব্বির, মোস্তাক, জাফর, জসিম উদ্দিন, সাদ্দাম হোসেন, লালু, কাসিম, মোঃ ইদ্রিস পুতু, আব্দুল আমিন, মেহেদী হাসান, মোঃ ফয়সাল (ছাত্র), আছাদুদ জামান (ছাত্র), ফয়সাল (ছাত্র)।
স্থানীয় বিএনপি নেতাদের দাবী, উপজেলার সাবরাং ইউনিয়ন নয়াপাড়া, হাজী নবী হোসাইন উচ্চবিদ্যালয় এলাকায় ধানের শীষের প্রচারণা থেকে তাদের আটক করে পুলিশ। এসময় তাদের বেশ মারধর করার অভিযোগ তুলেছে বিএনপি।
এ বিষয়ে জানতে চাইলে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, পুরনো মামলায় ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কোন রাজনৈতিক পরিচয় আমাদের জানা নাই।
কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী শাহজাহান চৌধুরী গণমাধ্যমকে বলেন, নির্বাচনী প্রচারণা থেকে বিনা উস্কানিতে বিএনপি নেতাকর্মীদের আটক করা হয়েছে। আমাদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে হামলা, মামলা শুরু করেছে। ঘটনায় তীব্র প্রতিবাদ ও আটকদের মুক্তি দাবী করছি।