cbn  

বার্তা পরিবেশক:

বাংলাদের সকল সম্প্রদায়ের অধিকার নিশ্চিত করাসহ গণতন্ত্র ফিরিয়ে আনতে গর্জনিয়া ও কচ্ছপিয়ায় ধানের শীষ প্রতিকে ভোট প্রার্থনা করেছেন বিএনপির নেতৃত্বাধীন জাতীয় ঐক্য ফ্রন্টের প্রার্থী সাবেক সফল এমপি কক্সবাজার সদর রামু আসনের মাটিও মানুষের প্রিয় নেতা বিএনপির কেন্দ্রীয় মৎস্যজিবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজাল।

বুধবার (১২ ডিসেম্বর) রামু উপজেলার গর্জনিয়া-কচ্ছপিয়ার বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারনা ও অফিস উদ্বোধন কালে স্থানীয় উপস্থিত হাজার হাজার জনতার উদ্দোশ্যে কাজল বলেন, সারাদেশের ন্যায় কক্সবাজারবাসীও বিগত ১২টি বছর তাদের গণতান্ত্রিক অধিকার থেকে বঞ্চিত হয়েছে। দেশের মানুষ রুদ্ধশ্বাস এই পরিস্থিতি থেকে মুক্তি পেতে চাই । এই অবস্থা থেকে পরিত্রাণের একমাত্র উপায় হলো দেশে গণতন্ত্র ফিরিয়ে আনা। গণতন্ত্র ফিরিয়ে আনতে পারলেই দেশনেত্রী তথা গণতন্ত্ররক্ষাকারী আপোষহীন নেত্রী তিনবারের সফল সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব। দেশে গণতন্ত্র ফেরাতে পারলেই আমাদের তারুণ্যের অহংকার তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে পারবো এবং বিশ্বনন্দিত আলেমেদ্বীন মওলনা দেলোয়ার হোসেন সাঈদী কে মুক্ত করা সম্ভব। তাই দেশের মানুষকে তাদের গনতন্ত্র ফিরিয়ে দিতে ধানের শীষকে ক্ষমতায় আনতে নিজেদের ভোটাধিকার প্রয়োগের কোনো বিকল্পও নেই বলে মন্তব্য করেছেন লুৎফুর রহমান কাজল। এ সময় তিনি হিন্দু সম্প্রদায় ততা সংখ্যা লগুরা বিএনপি সরকারের সময় সবচাইতে নিরাপদে থাকে উল্লেখ করে বলেন, গণমানুষের ভাগ্যোন্নয়নে ঐক্যফ্রন্ট ক্ষমতায় আসতে পারলে এই এলাকায় স্থলবন্দর ও শাহ সুজা সড়ক চালুকরা হবে। বিগত চারদলীয় জোটের আমলে যে উন্নয়ন হয়েছে তা এই এলাকায় দৃশ্যমান রয়েছে। আওয়ামীলীগ বিগত ১০ বছরে কি ঘটেছে এটা দেখিয়ে দেওয়ার প্রয়োজন পড়েনা। সাধারণ মানুষের এটা স্বচক্ষে প্রত্যক্ষ করেছে। এই ধরনের শ্বাসরুদ্ধকর পরিস্থিতি থেকে কক্সবাজারবাসীকে মুক্ত করতেই সদর রামু আসনে ধানের শীষ প্রতিকে ভোট দেওয়ার আহ্বান জানান।

গর্জনিয়ায় বিভিন্ন পথ সভায় সভাপতিত্ব করেন বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান গোলাম মওলা চৌধুরী, কচ্ছপিয়ার পথ সভা ও অফিস উদ্বোধন কালে সভাপতিত্ব করেন বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান মোক্তার আহাম্মদ, বক্তব্য রাখেন বাংলাদেশ জমায়ত ইসলামী রামু উপজেলের আমির ফজলুল্লাহ মোঃ হাসান, রামু উপজেলা বিএনপি নেতা অধ্যাপক রফিকুল আলম, গর্জনিয়া বিএনপির সভাপতি আবদুল আলী, সাধারণ সম্পাদক মহিবুল্লাহ চোধুরী, কচ্ছপিয়া বিএনপির সিনিয়র সভাপতি দিদারুল আলম সিকদার, সাধারণ সম্পাদক মোঃ ছৈয়দ আলম,সহ সভাপতি নজরুল ইসলাম, মোক্তার আহাম্মদ, জেলা দোকান কর্মচারী সমিতির সভাপতি শ্রমিক মামুনুর রশীদ মামুন, জেলা স্বেচ্ছাসেবকদল নেতা নুরুল আবছার, যুবদল নেতা আফসেল, রামু শ্রমিক কল্যাণ ফেডারেশের সভাপতি তৈয়ব উল্লাহ, কচ্ছপিয়া জমায়তের সাধারণ সম্পাদক মিজানুর রহমান,বিএনপির সংগঠন সম্পাদক মাঈমুনুল হক মামুন,রামু উপজেলা যুবদল নেতা কলিম উল্লাহ কলিম,গর্জনিয়া যুবদল সভাপতি দিদারুল আলম,ককচ্ছপিয়া যুবদল সভাপতি কামরুল আহাসান সোহেল,জমায়ত নেতা বেলাল সিকদার,নাইক্ষ্যংছড়ি পূর্ব জোনেরর শিবির সভাপতি হেলাল উদ্দিন জাফরী, কচ্ছপিয়া ছাত্রদল সভাপতি আনোয়ার হোসেন শাহিন,গর্জনিয়া ছাত্রদল সভাপতি আজিজ প্রমুখ। সন্ধায় গর্জনিয়া-কচ্ছপিয়া এলাকায় প্রচারণা শেষে রামুর কাউয়ার খোপ ইউনিয়নের পথ সভায় যোগ দেন লুৎফুর রহমান কাজল।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •