সংবাদ বিজ্ঞপ্তি:
সৌদিআরবের মক্কা প্রবাসী কক্সবাজার জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুস শুক্কুরের মা কক্সবাজার সদরের ঈদগাঁও ভাদিতলা নিবাসী হাজেরা খাতুন (৭৬) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।
বুধবার (১২ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মরহুমার ৩ ছেলে ৭ মেয়ে রয়েছে।
তিনি সদরের ঈদগাঁও ভাদিতলা এলাকার মরহুম মোহাম্মদ ইছহাকের স্ত্রী। বয়স্কজনিত কারণে অসুস্থতা অনুভব করলে তাকে প্রায় সপ্তাহখানেক আগে হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে মায়ের অসুস্থতার খবর পেয়ে সৌদিআরব থেকে দ্রুত সময়ের মধ্যেই দেশে ফেরেন আব্দুস শুক্কুর।
মরহুমা হাজেরা খাতুনের নামাজে জানাজা বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকাল ১১টায় ঈদগাঁও ভাদিতলা জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন মরহুমার ছেলে প্রবাসী বিএনপি নেতা আব্দুস শুক্কুর। তিনি মায়ের মাগফিরাতের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।
এদিকে, মক্কা প্রবাসী কক্সবাজার জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুস শুক্কুরের মা হাজেরা খাতুনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কক্সবাজার নিউজ ডট কম (সিবিএন)এর বার্তা সম্পাদক ইমাম খাইর। তিনি মরহুমার বিদেহী আত্নার মাগফিরাত ও শোকাহত স্বজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
শোক জানিয়েছেন রামু উপজেলা বিএনপির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক ফরিদুল আলম (ফরিদ)। তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা করেছেন।