‘অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার করে নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করুন’

প্রেস বিজ্ঞপ্তি:
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কক্্সবাজার-০২ (মহেশখালী-কুতুবদিয়া) নির্বাচনী এলাকার মহেশখালী দক্ষিণ অংশের এক দায়িত্বশীর সমাবেশ থানা আমীর জাকির হোছাইনের সভাপতিত্বে স্থানীয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেছেন, দুর্নীতি ও আওয়ামী দুঃশাসন থেকে মুক্তি পেতে হলে হামিদুর রহমান আযাদকে নির্বাচনের কোন বিকল্প নেই। বিগত দশ বছরে আ’লীগ সরকার এই দ্বীপাঞ্চলে উল্লেখযোগ্য কোন উন্নয়ন করেনি। শুধুমাত্র প্রতিশ্রুতি ও আশ্বাসে বর্তমান সরকার দশবছর পূর্ণ করেছে। অথচ হামিদ আযাদ সংসদ সদস্য থাকাকালে এই অঞ্চলের ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের জন্য সমান সুযোগ-সুবিধা নিশ্চিত করেছিলেন। প্রাকৃতিক দুর্যোগ থেকে রক্ষা পেতে কোটি কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করেছিলেন। তিনি আরো বলেন, সরকার দলীয় সমর্থকরা বিভিন্নস্থানে আমাদের নির্বাচনী নেতাকর্মীদের ভয়ভীতি দেখাচ্ছে। প্রচার কাজে বাধা সৃষ্টি করছে। প্রকাশ্যে অস্ত্রের মহড়া চালানোর হুমকি দিচ্ছে। আমি পুলিশ প্রশাসন ও নির্বাচন কমিশনের নিকট সকলের জন্য সমান সুযোগ নিশ্চিত করণের লক্ষে অবৈধ অস্ত্রধারীদের গ্রেফতার করার দাবি জানাচ্ছি। পাশাপাশি অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনী পরিবেশ সৃষ্টির জন্য সকল রাজনৈতিক দলের প্রতি আহবান জানাচ্ছি। সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা নায়েবে আমীর মাওলানা নূর আহমদ আনোয়ারি, জেলা অফিস সেক্রেটারি জাহিদুল ইসলাম, শহর আমীর সাইদুল আলম প্রমূখ।

হামিদ আযাদের সমর্থনে মহেশখালী ও কুতুবদিয়ার বিভিন্নস্থানে গণসংযোগ ও মতবিনিময়

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কক্্সবাজার-০২ মহেশখালী-কুতুবদিয়া নির্বাচনী এলাকায় ২০ দলীয় জোট মনোনিত প্রার্থী সাবেক সংসদ সদস্য ও কারাবন্দি মজলুম জননেতা এএইচএম হামিদুর রহমান আযাদের সমর্থনে মহেশখালী ও কুতুবদিয়া উপজেলার বিভিন্নস্থানে গণসংযোগ ও স্থানীয় ভোটার ও কর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মহেশখালী: মহেশখালী উপজেলার বড় মহেশখালী, ছোট মহেশখালী, হোয়ানক, মাতারবাড়ী, শাপলাপুরসহ বিভিন্নস্থানে গণসংযোগ ও মতবিনিময় ও মিছিল বের করে স্থানীয় জনতা ও ছাত্রনেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন ছাত্রনেতা রকিব, জুলফিকার, আছহাব, এন আলমসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ।

কুতুবদিয়া: উপজেলার উত্তর ধুরুং, দক্ষিণ ধুরুং, লেমশিখালী, আলী আকবর ডেইলসহ বিভিন্নস্থানে হামিদ আজাদের সমর্থনে গণসংযোগ করেন স্থানীয় নেতাকর্মীরা।

সর্বশেষ সংবাদ

রামুর ডাকভাঙ্গা ও মৈষকুম প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক সম্পন্ন

বিলাসবহুল বাড়ি-গাড়ি, নামে-বেনামে অর্থ পাপিয়ার

বিটিআরসিকে ১০০০ কোটি টাকা দিলো গ্রামীণফোন

কক্সবাজার ও সিলেট বিমানবন্দরের কাজে এত ধীরগতি!

পাপিয়ার ভয়ঙ্কর কর্মকাণ্ড নিয়ে মুখ খুলছে মানুষ, আজীবনের জন্য বহিস্কার

জামিন শুনানি : অপেক্ষা বাড়ল খালেদার

বাংলাদেশ থেকে গৃহকর্মী নিতে আগ্রহী মালয়েশিয়া

চকরিয়ায় হারবাং পুলিশের অভিযানে ইয়াবাসহ যুবক আটক

ঢাকায় ‘কক্সবাজার উৎসব’ হয়ে উঠল মিলনমেলা

কক্সবাজার সৈকত কবিতা চত্বর থেকে মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

কক্সবাজার সৈকতের শত কোটি টাকা মূল্যের সরকারী জমি আত্মসাতের চেষ্টা!

জাতীয় শরণার্থী নীতি ও সরকারের একক কর্তৃত্বের দাবি

খালেদা জিয়ার জামিন শুনানি বৃহস্পতিবার পর্যন্ত মুলতবি

চকরিয়ায় ছোটবোনের দায়ের করা মামলায় বড় ভাই গ্রেপ্তার

ইস্পাহানী পাবলিক স্কুল ও কলেজে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান সম্পন্ন

যেসব বদ স্বভাবে মানুষের চরম অধপতন ঘটে

বুবলীকে বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন শাকিব খান

কিডনিতে পাথর দূর করার ঘরোয়া উপায়

বান্দরবানে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ২৪৬২