প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের প্রার্থী জাফর আলমের জন্য ভোট চেয়ে নারীদের নিয়ে উঠান বৈঠক করেছেন তাঁর স্ত্রী শাহেদা জাফর। ১১ডিসেম্বর বিকেলে উপজেলার হারবাং ও পৌরসভার ২নং ওয়ার্ডে নারীদের সাথে উঠান বৈঠকে তিনি নৌকার ভোট প্রার্থনা করেছেন।

এতে প্রধান অতিথির হিসেবে জাফর আলমের স্ত্রী শাহেদা জাফর বক্তব্যে রাখেন। চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর ও পৌরসভার যুগ্ম সম্পাদক রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে আরো বক্তব্য রাখেন, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ফজলুল করিম সাঈদী, পৌরসভা আওয়ামী লীগ নেতা নুরুল আমিন টিপু, মহিলা আওয়ামী লীগের নেত্রী আনার কলি, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন ভূট্টু, সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশা, পৌরসভা যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক জামাল উদ্দিন, ২নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি রিদুয়ান শাওন, সাধারণ সম্পাদক জালাল ও যুগ্ম সম্পাদক মো. মিরাজ উদ্দিন প্রমুখ।

এসময় শাহেদা জাফর বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চকরিয়া-পেকুয়ার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপনাদের নেতা জাফর আলমের পক্ষে নৌকায় ভোট প্রার্থনা করছি। বর্তমান সরকার শিক্ষা, চিকিৎসা থেকে শুরু করে সর্বক্ষেত্রে অতুলনীয় উন্নয়ন কর্মকান্ড করে যাচ্ছেন। তাই আগামী ৩০ডিসেম্বর জাফর আলম তথা নৌকায় প্রতীকে ভোট দিয়ে এ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে।’ এর আগে উপজেলার হারবাং ইউনিয়নের গয়ালমারা ও পূর্ব নুনা ছড়িসহ প্রায় ২০টি মহিলাদের উঠান বৈঠকে স্বামী জাফর আলমের পক্ষে নৌকায় ভোট দেওয়ার আহ্বান।’

এসময় উপস্থিত ছিলেন, হারবাং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মিনারুল ইসলাম মিরান, সাধারণ সম্পাদক মেহেরাজ উদ্দিন মিরাজ, ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক মুজিকুর রহমান মুজিব, যুগ্ম সম্পাদক আমিনুর কবির জন, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন প্রমুখ।