cbn  

সংবাদ বিজ্ঞপ্তিঃ

উন্নয়নের মার্কা নৌকায় ভোট দিলে উখিয়া-টেকনাফের গরীব-দুঃখী মানুষের ভাতের অধিকার নিশ্চিত হবে। রাস্তা-ঘাটের উন্নয়ন হবে। অন্যথায় উখিয়া-টেকনাফের অব্যাহত উন্নয়নের ধারা ব্যাহত হবে। তাই উন্নয়ন সমুন্নত রাখতে ৩০ ডিসেম্বর অাবারো বাংলাদেশ অাওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী শাহীন আক্তারের নৌকা প্রতীকে ভোট দিতে হবে। উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের পাইন্যাশিয়া এলাকায় এমপি বদি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উখিয়া-টেকনাফ অাসনে নৌকা মনোনীত প্রার্থী শাহীন অাক্তারের সমর্থনে অায়োজিত পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য অালহাজ্ব অাবদুর রহমান বদি।

তিনি অারো বলেন, অতীতে বিএনপি প্রার্থী শাহজাহান চৌধুরী ৪ বারের সাংসদ হিসেবে নিজেকে দাবী করেন। কিন্তু কি উন্নয়ন করেছেন তা একটু জনগনের সামনে তুলে ধরেন। শুধু মিথ্যাচার করে তারা রাজনীতিদে টিকে অাছেন। আগামী ৩০ ডিসেম্বর এই বিএনপি-জামায়াতের মিথ্যাচারের জবাব দিবে।

এমপি বদি চ্যালেঞ্জ জানিয়ে বলেন, শাহজাহান চৌধুরী আপনি আমার সামনে এসে বলেন আপনি উখিয়া-টেকনাফের জন্য কি করেছেন। গত ৪০ বছরে উখিয়া-টেকনাফে যে উন্নয়ন হয়নি বিগত ১০ বছরে সে উন্নয়ন হয়েছে। তিনি সবাইকে ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে অাবারো ক্ষমতায় অানার অাহবান জানান।

জালিয়াপালং ইউনিয়ন অাওয়ামীলীগের সভাপতি ছৈয়দ অালমের সভাপতিত্বে ও ওয়ার্ড অাওয়ামীলীগের সভাপতি আবুল ফজলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অারো বক্তব্য রাখেন উখিয়া-টেকনাফ থেকে নৌকা মনোনীত প্রার্থী শাহীন অাক্তার, উপজেলা অাওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক নুরুল হুদা, মহিলা অাওয়ামীলীগের সভানেত্রী কাউসার জাহান, জেলা পরিষদ সদস্য হুমায়ুন কবির চৌধুরী, জালিয়াপালং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাহবুব অালম, উপজেলা অাওয়ামীলীগ নেতা জমির আহমদ, লিয়াকত অালী বাবুল, রশিদ অাহমদ, জালিয়াপালং ইউনিয়ন অা’লীগে সাধারন সম্পাদক এড. রুহুল অামিন রাসেল উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ইমাম হোসেন, ছাত্রলীগের সভাপতি মকবুল হোসেন মিথুন সহ অাওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •