প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নস্থ দক্ষিণ ডিককূল শিশু শিক্ষা নিকেতনে বার্ষিক সমাপনী পরীক্ষায় A+ পেয়ে ১ম স্থান অধিকার করে স্কুল সেরা হলেন সাংবাদিক কন্যা মীম বিনতে রাজ্জাক। সে বাংলায় ৫০ নাম্বারে মধ্যে ৫০ নাম্বার,অংকে ৫০ নাম্বারের মধ্যে ৫০ ও ইংরেজীতে ৫০ নাম্বারে মধ্যে ৫০ নাম্বার অর্থাৎ ১’শত ৫০ নাম্বারের মধ্যে ১’শত ৫০ নাম্বার পেয়ে ১ম স্হান অধিকার করে A+ পেয়ে স্কুলের সেরা শিক্ষার্থী হওয়ার গৌরব অর্জন করেন।

মীম বিনতে রাজ্জাক দৈনিক জনকণ্ঠের মহেশখালী প্রতিনিধি, সিটিজি পোস্ট ডট কমের বিশেষ প্রতিনিধি, নিউজ ভিশন বিডি ডট কমের কক্সবাজার জেলা প্রতিনিধি ও উপকূলীয় উন্নয়ন ফাউন্ডেশন, মহেশখালী উপজেলার সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক ও মিসেস হাসিনা আক্তারের মেয়ে এবং কক্সবাজার জেলা আওয়ামী লীগের উপদেষ্টা প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা ডাক্তার নুরুল আমিনের নাতনী।

বড় হয়ে মীম একজন দক্ষ সাংবাদিক হয়ে নিজেকে দেশ ও জাতির কল্যাণে উৎসর্গ করতে চায়। সে সকলের নিকট দোয়া ও আশির্বাদ কামনা করছেন।

এ দিকে মীমের পিতা মাতা তাদের মেয়ের এই সাফল্যের জন্য মহান আল্লাহর নিকট শোকরিয়া জ্ঞাপন করেন এবং স্কুলের শিক্ষক/শিক্ষিকা এবং স্কুল পরিচালনা কমিটির সবাইকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।।