প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ ছাত্রলীগ হোয়ানক ইউনিয়ন শাখার উদ্যোগে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। গত ৭ ডিসেম্বর সন্ধ্যায় হোয়ানক টাইমবাজার মাঠে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়।

হোয়ানক ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মোঃ দেলোয়ার হোছাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত কর্মীসভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান ফরিদুল আলম বি.এ।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মাষ্টার কুতুব উদ্দিন ইলাহী, হোয়ানক ইউনিয়ন যুবলীগের সভাপতি খোরশেদ আলম খুশি। প্রধান বক্তা ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ এবং বিশেষ বক্তা ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ আহমেদ বাবু। উপস্থিত ছিলেন- ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক যথাক্রমে- নুরুল আমিন হেলালী, সাকলাইন ইসলাম, গিয়াস উদ্দিন।


কর্মীসভায় বক্তারা বলেন, ‘ছাত্রলীগ বাংলাদেশের ঐতিহ্য ধারক। ছাত্রলীগের সোনালী অর্জনের হাত ধরেই বাংলাদেশ আজকের অবস্থানে উপনীত হয়েছে। বায়ান্ন’র ভাষা আন্দোলন এবং স্বাধীনতা অর্জনসহ বাংলা ও বাংলাদেশের প্রতিটি অর্জনে ছাত্রলীগের অগ্রণী ভূমিকা রয়েছে। সেই পথ ধরে ছাত্রলীগ এগিয়ে যাচ্ছে। সেই ধারাবাহিকতায় হোয়ানক ইউনিয়ন ছাত্রলীগকেও সামিল হয়ে গৌরবের অংশীদার হতে হবে। ’

বক্তারা আরো বলেন, ‘৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচন আওয়ামী লীগের একটি চ্যালেঞ্জিং নির্বাচন। কেননা এই নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। কারণ আওয়ামী লীগ সরকার দেশে যে উন্নয়ন কর্মকান্ড পরিচালিত করতে তা অব্যাহত রাখতে আবারো শেখ হাসিনার নেতৃত্ব দরকার। না হয়, বিএনপি-জামায়াত দেশটাকে আবারো পিছনে নিয়ে যাবে। তাই আগামী নির্বাচনে নৌকার বিজয়ের জন্য হোয়ানক ছাত্রলীগের নেতাকর্মীদের নির্ঘুম এবং নিরলস পরিশ্রম করতে হবে।’