মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :
কক্সবাজার-৩ আসনে বিএনপি মনোনীত প্রার্থী লুৎফুর রহমান কাজলের তথ্য গোপনের অভিযোগে এবং মনোনয়নপত্র রিটার্নিং অফিসার কর্তৃক বৈধ ঘোষণার বিরুদ্ধে নির্বাচন কমিশনে আওয়ামীলীগের প্রার্থী সাইমুম সরওয়ার কমলের দায়েরকৃত আপীল নির্বাচন কমিশন খারিজ করে দিয়েছে।
শনিবার আট ডিসেম্বর শুনানী শেষে কমলের দায়েরকৃত আপীলটি খারিজ করে দেয় বলে নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে। এসময় আপীলকারী ও মহাজোটের প্রার্থী সাইমুম সরওয়ার কমল নিজে নির্বাচন কমিশনে উপস্থিত ছিলেন বলে একজন আইনজীবী জানিয়েছেন।
এদিকে, কক্সবাজার-৩ আসনে জতীয় ঐক্যফ্রন্টের একক প্রার্থী লুৎফুর রহমান কাজল সম্মানিত ভোটারদের কোন ধরনের গুজবে বিভ্রান্ত নাহওয়ার অনুরোধ জানিয়েছেন। গণতন্ত্র পুণরুদ্ধার ও বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে ভোটবিপ্লবে অংশ নেয়ার জন্য তিনি সবার প্রতি আহবান জানান। লুৎফুর রহমান কাজল বলেন-তাঁর প্রতি গণমানুষের ভালবাসা দেখে প্রতিপক্ষ ভয় পাচ্ছে।
তিনি বলেন, মিথ্যা তথ্য দিয়ে অথবা কুঠকৌশলে তাঁকে নির্বাচন থেকে দূরে রাখার অপচেষ্টা চলছে। তাই কাউকে অগণতান্ত্রিক পন্থায় ঠেকানোর চেষ্টা নাকরে জনতার গণরায় পাওয়ার জন্যই লুৎফুর রহমান কাজল গণমানুষকে সাথে নিয়ে এগিয়ে যাবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।