প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহেশখালী-কুতুবদিয়ার সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, আগামি জাতীয় সংসদ নির্বাচন দেশ প্রেমিক জনতার জন্য একটি চ্যালেঞ্জ। দেশ কি সন্ত্রাস, জঙ্গীবাদ ও দেশ বিরোধীরা পরিচালনা করবে না উন্নয়নের ধারা ধারা অব্যাহত রাখতে মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী আওয়ামী লীগের নেতৃত্বে পরিচালিত হবে তা নির্ধারণ হবে আগামি নির্বাচনে। তাই আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মীদের এই বার্তা সমাজের সর্বস্তরের লোকজনের মাঝে পৌঁছাতে হবে। আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হলে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে হবে। তাই সবাইকে আগামি নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

শুক্রবার বেলা ১১ টায় কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতব্বরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুচ্ছফা বিকম’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দরা দলের সাংগঠনিক অবস্থা প্রধান অতিথি’র সামনে উপস্থাপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডঃ ফরিদুল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামী লীগে উপদেষ্ঠা সৈয়দ আহমদ কুতুবী, জেলা আওয়ামী লীগের সমবায় বিষয়ক সম্পাদক খোরশেদ আলম কুতুবী, জেলা আওয়ামী লীগ নেতা শফিউল আলম কুতুবী, উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা মেহেরুন্নেছা, হাজি আবু তাহের, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোস্তফা আনোয়ার চৌধুরী, শহিদুল ইসলাম লালা, মিজবাহ উদ্দিন, কুতুবদিয়া উপজেলা যুবলীগের আহবায়ক আবু জাফর ছিদ্দিকী, যুগ্ম আহবায়ক সেলিম উদ্দিন লিটন, জেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক সরওয়ার কাইছার ছিদ্দিকী সোহেল, ছাত্রনেতা ইরফান উদ্দিন রায়হান, শমশের উল্লাহ, কুতুবদিয়া কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি খোরশেদ আলম, উপজেলা ছাত্রলীগ নেতা সাজ্জাত হোসেন, সাধারণ সম্পাদক তুহিন, নুর মোহাম্মদ বাদশা, নজরুল ইসলাম ও সাহেল মোঃ আশেক। এ ছাড়া প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি  বাদে জুমা অলিকুল সম্রাট হযরত মাওলানা আবদুল মালেক (রঃ) এর দরবার শরীফ পরিদর্শন করেন এবং ফাতেহা পাঠ ও কবর জেয়ারত করেন। পরে তিনি কুতুবদিয়া মেধা বৃত্তি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •