সংবাদ বিজ্ঞপ্তি:
জীবনকে পরিশুদ্ধ করতে কুরআনকে বুকে ধারণ করতে হবে বলে মন্তব্য করেছেন কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।
শুক্রবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় কক্সবাজার দারুল আরক্বম তাহফিজুল কুরআন মাদরাসার সবক প্রদান অনুষ্ঠানে মেয়র মুজিব প্রধান অতিথির বক্তব্য রাখেন।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, নিজেকে খারাপ কর্ম থেকে মুক্ত রাখতে হবে। প্রত্যেক মানুষকে সৎপথ দেখাতে হবে। ইসলামিক রুটিন মাফিক চলতে হবে। এসব মানতে পারলে জীবন অনেক উপরে উঠে যাবে।
তিনি কক্সবাজার দারুল আরক্বমের জন্য একটি স্থায়ী ক্যাম্পের সহায়তার আশ্বাস দেন। সভায় মেয়র মুজিব হাফেজে কুরআনদের কাছে দোয়া প্রার্থনা করেন। শেষে কয়েকজন হাফেজে কুরআনের তেলাওয়াত শ্রবণ করেন পৌর মেয়র মুজিবুর রহমান।
মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা মুহাম্মদ ইউনুছ ফরাজির সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র আইনজীবী আতাউল হক, ঈদগাঁও আলমাছিয়া ফাজিল (ডিগ্রী) মাদরাসার আরবী প্রভাষক ক্বারী মাওলানা নুরুল আলম। এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আতাউর রহমান বুলবুল, হাফেজ ডাঃ মোহাম্মদ ফয়সাল, হাফেজ ওমর ফারুক প্রমুখ।
বিশিষ্ট আলেমেদ্বীন হাফেজ আব্দুর রহিম রাহীর মোনাজাতের মাধ্যমে সবক প্রদান অনুষ্ঠান সমাপ্ত হয়। এ সময় মাদরাসার শিক্ষকবৃন্দসহ সুধীজন উপস্থিত ছিলেন।