প্রেস বিজ্ঞপ্তি:

চট্টলার বীর মুক্তিযোদ্ধা, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী কবর জিয়ারত করেছেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের মনোনিত প্রার্থী এবং চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ জাফর আলম এমএ। শুক্রবার (০৭ ডিসেম্বর) জুমার নামাযের পর চশমা হিলে প্রয়াত মহিউদ্দিন চৌধুরী কবরস্থানে মরহুমের আত্মার শান্তি কামনায় দোয়া, ফাতেহা পাঠ ও মোনাজাত করেন তিনি।

এ সময় জাফর আলম নেতাকর্মীদের এবিএম মহিউদ্দিন চৌধুরী সঙ্গে কাটানো নানা ঘটনা ও স্মৃতি তুলে ধরেন। এক-এগারো সরকারের সময়সহ দীর্ঘ সময়ে তার পথচলায় এবিএম মহিউদ্দিন চৌধুরীর সহযোগিতা পান জাফর আলম। মহিউদ্দিন চৌধুরী একজন মানবতার নেতা হিসেবে পুরো বাংলাদেশে পরিচিত। তিনি কর্মীবান্ধব নেতা ছিলেন।

এসময় জাফল আলমের সাথে উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলমগীল চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সহ-সভাপতি ওয়ালিদ মিল্টনসহ প্রমুখ।

এরপর দুপুরে ক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের আওয়ামী লীগের নেতৃত্বাধীণ মহাজোটের মনোনিত প্রার্থী এবং চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ জাফর আলম চট্টগ্রামে অবস্থারত চকরিয়া-পেকুয়ার ছাত্রসমাজ, সুশীলসমাজ ও সুধীজনদের সাথে নির্বাচনী মতবিনিময় সভায় মিলিত হবেন। সেখানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখবেন।