লিটন সভাপতি, ওমর সেক্রেটারি

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার পৌর প্রিপ্যার‌্যাটরী উচ্চ বিদ্যালয় এসএসসি ৯৮ ব্যাচ কতৃক গঠিত ” বন্ধন’৯৮ ” এর সাধারণ সভা ও নতুন কার্যকরি কমিটি গঠিত হয়েছে। ১লা ডিসেম্বর সন্ধ্যা ৭ টায় নিরিবিলি অর্কিড এ অনুষ্টিত সভার শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত করেন জাহাঙ্গীর আলম জ্যাক। পবিত্র গীতা পাঠ করেন সুমন চৌধুরী বাবু।

উক্ত সভায় স্বাগত বক্তব্য রাখেন ও বার্ষিক প্রতিবেদন পেশ করেন বিদায়ী কমিটির সাধারন সম্পাদক মু. শহীদুল আলম। বিগত কমিটির কার্যপর্যালোচনা করেন বিদায়ী কমিটির সহ সভাপতি আব্দুল গফুর ও সিনিয়র সহ সভাপতি নাজমুল হুদা। এসময় উপস্থিত সকলের মতমতের ভিত্তিতে আগামী দুই বছর জন্য সাইফুল ইসলাম লিটনকে সভাপতি ও ওমর কলিম উল্লাহ কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহসভাপতি মুঃ শহীদুল আলম, সহসভাপতি ওয়াহিদ মুরাদ সুমন, যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম জ্যাক, সহ সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী, অর্থ সম্পাদক অলি আহমদ জিয়া, সাংগঠনিক সম্পাদক সুমন চৌধুরী বাবু , দপ্তর ও প্রকাশনা সম্পাদক নেজাম উদ্দিন, সাস্কৃতিক সম্পাদক রফিকুল ইসলাম বাবর ও দপ্তর সম্পাদক এডভোকেট উজ্জল দাস।

সম্মানিত সদস্য জিসান উদ্দিন, নাজমুল হুদা, আব্দুল গফুর। সদস্য মেজবাহ উদ্দিন, মনসুর উদ্দিন ও দৌলন ধর। এসময় মাত্র ২৯ দিনে পবিত্র কোরআনে হাফেজ হওয়ায় ইয়াসিন আরাফাত কে বন্ধন”৯৮ পক্ষ হতে ক্রেস্ট প্রদান করা হয়েছে। হাফেজ ইয়াসিন আরাফাত এর পক্ষে পিতা সাংবাদিক মুহাম্মদ আজম ক্রেস্ট গ্রহন করেন।

উপস্থিত সকলের আলোচনায় ও নতুন কমিটির সিদ্ধান্ত মতে ” বন্ধন’৯৮ ” এর স্মৃতিচারণ ম্যাগাজিন প্রকাশনা, প্রতিষ্টা বার্ষিকী পালন, ফ্যামিলি ট্যুর, নিজস্ব তহবিল গঠন, সামাজিক ও কল্যানমূলক কাজে সহযোগিতা ইত্যাদি।

এতে আরও বক্তব্য রাখেন সাইফুল হুদা রনি, গিয়াস উদ্দিন মুকুল, আজগর মাহবুব, মনছুর উদ্দিন, মনছুর আলী, দেলোয়ার হোসেন, এডভোকেট উজ্জল দাস, মো. হাসান, মিজবাহ উদ্দিন, দোলন দাস, বিপ্লব ধর, আবদুস সামাদ বাদশা, রিন্টু দাস, খোকা, আবদুল গফুর, সাহেল রানা, দিলিপ দাস, নাসির উদ্দিন, নাছির উদ্দিন ২ ও বেলাল আহমদ। উক্ত সভায় সভাপতিত্ব করেন নাজমুল হুদা ও সঞ্চালনায় ছিলেন গিয়াস উদ্দিন মুকুল।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •