“বন্ধন ৯৮” এর নতুন কমিটি গঠিত

লিটন সভাপতি, ওমর সেক্রেটারি

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার পৌর প্রিপ্যার‌্যাটরী উচ্চ বিদ্যালয় এসএসসি ৯৮ ব্যাচ কতৃক গঠিত ” বন্ধন’৯৮ ” এর সাধারণ সভা ও নতুন কার্যকরি কমিটি গঠিত হয়েছে। ১লা ডিসেম্বর সন্ধ্যা ৭ টায় নিরিবিলি অর্কিড এ অনুষ্টিত সভার শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত করেন জাহাঙ্গীর আলম জ্যাক। পবিত্র গীতা পাঠ করেন সুমন চৌধুরী বাবু।

উক্ত সভায় স্বাগত বক্তব্য রাখেন ও বার্ষিক প্রতিবেদন পেশ করেন বিদায়ী কমিটির সাধারন সম্পাদক মু. শহীদুল আলম। বিগত কমিটির কার্যপর্যালোচনা করেন বিদায়ী কমিটির সহ সভাপতি আব্দুল গফুর ও সিনিয়র সহ সভাপতি নাজমুল হুদা। এসময় উপস্থিত সকলের মতমতের ভিত্তিতে আগামী দুই বছর জন্য সাইফুল ইসলাম লিটনকে সভাপতি ও ওমর কলিম উল্লাহ কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহসভাপতি মুঃ শহীদুল আলম, সহসভাপতি ওয়াহিদ মুরাদ সুমন, যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম জ্যাক, সহ সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী, অর্থ সম্পাদক অলি আহমদ জিয়া, সাংগঠনিক সম্পাদক সুমন চৌধুরী বাবু , দপ্তর ও প্রকাশনা সম্পাদক নেজাম উদ্দিন, সাস্কৃতিক সম্পাদক রফিকুল ইসলাম বাবর ও দপ্তর সম্পাদক এডভোকেট উজ্জল দাস।

সম্মানিত সদস্য জিসান উদ্দিন, নাজমুল হুদা, আব্দুল গফুর। সদস্য মেজবাহ উদ্দিন, মনসুর উদ্দিন ও দৌলন ধর। এসময় মাত্র ২৯ দিনে পবিত্র কোরআনে হাফেজ হওয়ায় ইয়াসিন আরাফাত কে বন্ধন”৯৮ পক্ষ হতে ক্রেস্ট প্রদান করা হয়েছে। হাফেজ ইয়াসিন আরাফাত এর পক্ষে পিতা সাংবাদিক মুহাম্মদ আজম ক্রেস্ট গ্রহন করেন।

উপস্থিত সকলের আলোচনায় ও নতুন কমিটির সিদ্ধান্ত মতে ” বন্ধন’৯৮ ” এর স্মৃতিচারণ ম্যাগাজিন প্রকাশনা, প্রতিষ্টা বার্ষিকী পালন, ফ্যামিলি ট্যুর, নিজস্ব তহবিল গঠন, সামাজিক ও কল্যানমূলক কাজে সহযোগিতা ইত্যাদি।

এতে আরও বক্তব্য রাখেন সাইফুল হুদা রনি, গিয়াস উদ্দিন মুকুল, আজগর মাহবুব, মনছুর উদ্দিন, মনছুর আলী, দেলোয়ার হোসেন, এডভোকেট উজ্জল দাস, মো. হাসান, মিজবাহ উদ্দিন, দোলন দাস, বিপ্লব ধর, আবদুস সামাদ বাদশা, রিন্টু দাস, খোকা, আবদুল গফুর, সাহেল রানা, দিলিপ দাস, নাসির উদ্দিন, নাছির উদ্দিন ২ ও বেলাল আহমদ। উক্ত সভায় সভাপতিত্ব করেন নাজমুল হুদা ও সঞ্চালনায় ছিলেন গিয়াস উদ্দিন মুকুল।

সর্বশেষ সংবাদ

যারা ফেসঅ্যাপে বুড়ো হয়েছেন তাদের জন্য দু:সংবাদ

সেতু নির্মাণের আড়াই বছরেও হয়নি পাকা সংযোগ সড়ক

লামায় বন্যা আক্রান্তদের সেবায় হোপ ফাউন্ডেশনের ফ্রি মেডিকেল ক্যাম্প

কক্সবাজার থেকে বছরে ৫০০ কোটি টাকা কর আদায় সম্ভব

রোহিঙ্গা নির্যাতনের তদন্ত শুরু করবে আইসিসি

দুর্নীতির অভিযোগে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী আব্বাসি গ্রেফতার

তুরস্কে বাস দুর্ঘটনায় বাংলাদেশিসহ নিহত ১৫

প্রধানমন্ত্রীর এটুআই প্রোগ্রামের জেলা এম্বাসেডর পেকুয়ার আছহাব উদ্দিন

শহরের সড়ক-উপসড়কের বেহালদশা

মাদকের সাথে জড়িত কেউ রেহাই পাবে না

কক্সবাজারে জাতীয় মৎস্য সপ্তাহের বর্ণাঢ্য উদ্বোধন

পশুর জন্য ভালবাসা

চকরিয়ায় দু’দফা বন্যায় ক্ষতিগ্রস্থ ৪০ হাজার বসতঘর , ভেসে গেছে ৫৬ কোটি টাকার মাছ

বিদেশ সফর শেষে রামুতে শ্রেষ্ঠ চেয়াারম্যান ফরিদুল আলম সংবর্ধিত

অক্টোবরের পর রোহিঙ্গা নির্যাতনের তদন্ত শুরু করতে চায় আইসিসি

ফাঁসিয়াখালী ইউপি’র উপ নির্বাচন শতভাগ সুষ্ঠু হবে : সাঈদী’কে ইসি কবিতা খানম

টেকনাফের যুবদল নেতা রাশেদের মৃত্যুতে সাবেক এমপি শাহজাহান চৌধুরীর শোক

চিকিৎসার জন্য রফিকুল ইসলাম মিয়াকে সিঙ্গাপুর নেওয়া হয়েছে

শিশুর মাথা ব্যাগে নিয়ে মদ খেতে গিয়েছিল সেই যুবক

সব রেকর্ড ভেঙেছে যমুনা-তিস্তার পানি