প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার সৈকত পাড়ে বিয়াম ফাউন্ডেশনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম আয়োজিত ১৪দফা দাবি আদায়ে চট্রগ্রাম বিভাগীয় সমাবেশ শেষে রোববার ২ডিসেম্বর রাত ১০টার দিকে কক্সবাজার জেলার পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।এতে আলোকিত উখিয়ার সম্পাদক মিজান উর রশিদ মিজানকে সভাপতি ও গ্লোবালটিভির জেলা প্রতিনিধি ও প্রিয়.কমের লেখক জসিম উদ্দীন জিহাদকে সাধারণ সম্পাদক করা হয়। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি শহিদুল ইসলাম পাইলট এবং সাধারন সম্পাদক আহমদ আবু জাফর। কক্সবাজার (পিডিবি) রেস্টহাউজে উপস্থিত হয়ে কক্সবাজার নেতৃবৃন্দের হাতে এই কমিটি হস্তান্তর করেন।

মফস্বল সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলার বিএমএসএফ’র ৩৯বিশিষ্ট এই কমিটিতে যথাক্রমেঃ- সভাপতি মিজাউর রশিদ মিজান,সিনিয়র সহ সভাপতি শুরুত আলম সহ সভাপতি,রেজাউল করিম,মোং শহিদুল্লাহ্ রিয়াজ মোর্শেদ,কামাল শিশির।সাধার সম্পাদক জসিম উদ্দীন জিহাদ,যুগ্ন সাধারন সম্পাদক বরুল রহমান জুয়েল,মোং আমিন।
সাংগঠনিক সম্পাদক মোং নাজিম উদ্দীন নেজাম,সহ, সরুয়ার কামাল। অর্থ সম্পাদক মারজান আহমদ চৌধুরী। প্রচার সম্পাদক মোং মনছুর আলম। সহ সাইদী আকবর ফয়সাল। দপ্তর সম্পাদক, জিয়াউল হক জিয়া,সহ আক্তার কামাল সেলিম।ক্রীড়া সম্পাদক মাসেদুল হক আরমান।সাহিত্য ও সাঃ নাজমুল সাইদ সোহেল।তথ্য ও গবেষণা সম্পাদক মিসবাহ উদ্দীন।ধর্ম বিষয়ক সম্পাদকঃ শাকুর মোহাম্মদ চৌধুরী।নির্বাহী সদস্য, এএম হোবাইব সজীব,ফরিদ মিয়া,আমিনুল ইসলাম সাগর। এস এস ছৈয়দুল্লাহ্ আজাদ।সাধারন
বেলাল হোছেন,তৌফিকুল ইসলাম,ইলিয়াস উদ্দীন,কামরুল হাসান মামুন,আবুল হোছেন,দিদারুল আলম,কায়সার হামিদ,সাইফুল ইসলাম,মোং তারেকুর রহমান,কামরুল ইসলাম মিল্লাত, আবুবক্কর,নাছির শাহেদ ও নুরুল বসর।