লোহাগাড়া সংবাদদাতা:
লোহাগাড়ায় আব্দুর রহিম (২৩) নামের এক যুবককে নারীর পর্নো ছবি তৈরী করার অপরাধে দুই মাসের সাজা দেন ভ্রাম্যমান আদালত। সে উপজেলার সদর ইউনিয়নের জব্বার আলী সওদাগর পাড়ার নুর আহমদের পুত্র। শুক্রবার রাতে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু আসলাম।

জানা যায়, সাজাপ্রাপ্ত যুবক রহিম ওই এলাকায় একটি দোকান করতেন। সেই সুবাধে স্কুল পড়ুয়া এক মেয়েকে প্রেমের প্রস্তাব দেন। মেয়েটি রাজি না হলে ওই মেয়েটি ছবি সংগ্রহ করে পার্নো ছবি তৈরি করে ইন্টারনেটসহ ফেসবুকে ছড়িয়ে দেন। মেয়েটির পরিবার বিভিন্ন জনের ফেসবুকে ছবিটি দেখে লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করেন। অভিযোগের পরপরই উপজেলা নির্বাহী অফিসার রহিমকে উপজেলা নির্বাহী অফিসার দরবারে নিয়ে আসেন। অভিযোগের ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ফৌজদারি কার্যবিধি ১৯৯৮ সনের ২৪৫ ও ২৫৮ ধারায় এবং বাংলাদেশ দন্ড বিধির ১৮৬০ এর ৫০৯ ধারা অনুযায়ী দন্ডনীয় অপরাধে দোষী সাব্যস্ত হয়ে ভ্রাম্যমান আদালত ২ মাসের সাজা প্রদান করেন বলেন জানান লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার এসআই আব্দুৃল হক।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার আবু আসলাম বলেন, রহিম নামের এক যুবককে নারীর পার্নো ছবি তৈরীর করার অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ২ মাসের সাজা প্রদান করা হয়েছে।

লোহাগাড়া থানার ডিউটি অফিসার এএসআই শাকিল রানা বলেন, ২ মাসের সাজাপ্রাপ্ত আব্দুর রহিমকে শনিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।