মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি :
ককসবাজারের পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বলেছেন,আসন্ন জাতীয় সংসদ নির্বাচন হবে সুষ্ট এবং স্বচ্ছ। জেলা-উপজেলার মতো দূর্গম-পাহাড়ি এলাকাতেও কঠোর নিরাপত্তায় সাধারন মানুষ যেন ভোট দিতে পারে, আইন-শৃংখলা রক্ষার দায়িত্বে থাকা সদস্যরা কঠোর নজরদারিত্বে থাকবেন। এ বিষয়ে ছাড় নেই। কেন্দ্রে কোন সন্ত্রাসী কর্মকান্ড করলে আইনী ব্যবস্থা। তিনি  বৃহস্পতিবার সকাল ১১ টা থেকে বিকাল অবধি ককসবাজারের সদর-রামু আসনের কাউয়ারখোপ,কচ্ছপিয়া ও গর্জনিয়া ইউনিয়ন সহ দূর্গম এলাকা সমূহের ঝুকিঁপূণ ভোট কেন্দ্র পরিদর্শন কালে উপস্থিত লোকজনকে এসব কথা বলেন।

বিকালে গর্জনিয়া পুলিশ ফাড়িঁ ইনর্চাজের নবনির্মিত অফিস কক্ষ উদ্বোধনকালে তিনি আরো বলেন, পুলিশ জাতীয় স্বার্থ-সংশ্লিষ্ট কাজ করতে সদা তৎপর । রামু-গর্জনিয়ার পুলিশও অনুরূপ কাজ করে আসছে অতি কষ্টে। কিন্তু গর্জনিয়া-কচ্ছপিয়ার মতো দূর্গম জনপদে এতাদিন পুলিশ কাজ করতে যে ভোগানত্বিতে ছিলো আজ তার অবসান হলো। এখানকার পুলিশ সদস্যরা এখন থেকে নব উদ্যমে কাজ করতে পারবে নতুন অফিসে বসেই। এ অফিসটি নির্মানে ভূমিকা রাখায় তিনি ফাঁড়ী পুলিশে অভিজ্ঞ ইনর্চাজ মোঃ আলমগীর হোসেনকে সাধুবাদও দেন।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,ককসবাজারের অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন) ইকবাল হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবিদুল ইসলাম,সহকারী পুলিশ সুপার হেড-কোয়াটার মুহাম্মদ সাইফুল ইসলাম,রামু থানার অফিসার ইনর্চাজ আবুল মন্ছুর,ওসি তদন্ত মিজানুর রহমান,গর্জনিয়া পুলিশ ফাঁড়ীর ইনর্চাজ মো: আলমগীর হোসেন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা সাংবাদিক মাঈনুদ্দিন খালেদ,প্রচার ও দপ্তর সম্পাদক সাংবাদিক মোঃ জয়নাল আবেদীন টুক্কু,এএস আই মন্জুর এলাহী, এএস আই নুরুল্লাহ ভূইয়া ও এ টিএসআই বদরুল আলম প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন মৌলানা ছালামত উল্লাহ।