শাহিদ মোস্তফা শাহিদ, কক্সবাজার সদর:

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও এবং ইসলামাবাদে মাদক বিরোধী অভিযান চালিয়ে নারী পুরুষ সহ ৪ জনকে আটক করেছে পুলিশ। ২৮ নভেম্বর রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হল ইসলামাবাদ ওয়াহেদর পাড়া এলাকার মৃত কালা মিয়ার স্ত্রী আয়েশা বেগম, নুরুল হকের ছেলে শামশুল আলম, আবুল কালামের ছেলে জসিম উদ্দীন ও ঈদগাঁও বংকিম বাজার এলাকার গৌরঙ্গ দাশের ছেলে টিটন দাশ।

পুলিশ সূত্রে জানা যায়, আটককৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং সেবনকারী। এদিন গোপন সংবাদের ভিত্তিতে তদন্ত কেন্দ্রের এস আই দেবাশীষ সরকার ও এএসআই নিজাম উদ্দীন সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে আয়েশা বেগম থেকে ১০৩ পিস, টিটন দাশ থেকে ৫৩ পিস ইয়াবা উদ্ধার করে। পরদিন সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আসাদুজ্জামান তাদের আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশ জিরু টলারেন্স। কোন ভাবেই ছাড় দেওয়া যাবেনা তাদের। অভিযান অব্যাহত থাকবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।অপর একটি সূত্রে জানা গেছে আটককৃত টিটন দাশের বিরুদ্ধে স্থানীয় সনাতন সম্প্রদায়ের কয়েকজন লোক ষড়যন্ত্র করে পুলিশকে ধরিয়ে দিয়েছে। তার স্ত্রী’র দাবী স্বামী টিটন মাঝে মধ্যে মাদক সেবন করত। পেশায় তিনি গাড়ী মেরামতের মেকানিক। আটকের সময় তার কাছ থেকে কোন মাদক পাওয়া যায়নি। তবে তার বসত ঘরের একপাশ থেকে ২ দুই পিস ইয়াবা উদ্ধার করে।