খালেদ হোসেন টাপু, রামু :

কক্সবাজারের রামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে ৬ হাজার পিচ ইয়াবাসহ ৩ জনকে আটক করতে সক্ষম হয়েছে। মঙ্গলবার ২৭ নভেম্বর রামু ক্রসিং হাইওয়ে থানার ওসি মোজাহেদুল ইসলামের নির্দেশে এসআই হুমায়ুন কবির ও এসআই জামালের নেতৃত্বে একদল পুলিশ কক্সবাজার টেকনাফ সড়কের তুলাবাগান নামক স্থানে কক্সবাজারমুখী কাভার ভ্যান ঢাকা মেট্রো ট ১৫-০০৮২ তল্লাশি চালিয়ে ৪ হাজার পিচ ইয়াবাসহ চালক জাহেদুল আলম (২৫) কে আটক করে। আটককৃত চালক জাহেদুল আলম উখিয়ার ধুরুমখালী এলাকার হাজী নুরুল ইসলামের ছেলে। এসময় পুলিশ কাভার ভ্যানটিও জব্দ করে।

রামু ক্রসিং হাইওয়ে থানার ওসি মোজাহেদুল ইসলাম জানান, রবিবার ২৫ নভেম্বর সন্ধ্যায় এসআই আবুল হাসনাত ও সঙঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ কক্সবাজার সড়কের তুলাবাগান এলাকায় কক্সবাজারমুখী যাত্রীবাহী সিলাইন সার্ভিস ঢাকা মেট্রো ঝ ১১-০০৬৪ বাসটি তল্লাশী চালিয়ে যাত্রী হোসনে আরা বেগম (৩৫) এর হাতব্যাগ থেকে ১হাজার পিচ ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটক হোসনে আরা উখিয়ার পানবাজার এলাকার সুলতান ড্রাইভারের স্ত্রী বলে পুলিশ জানিয়েছে।

রামু ক্রসিং হাইওয়ে থানার ওসি আরো জানান, গত ২১ নভেম্বর সন্ধ্যার দিকে একই স্থানে একটি সিএনজি তল্লাশী চালিয়ে ১হাজার পিচ ইয়াবাসহ মো. আলী (৫৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। সে টেকনাফ সাবরাং মন্ডল পাড়া এলাকার দলিলুর রহমানের ছেলে। পৃথক এই অভিযানে থানায় ৩টি মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।