cbn  

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার-২ মহেশখালী-কুতুবদিয়া আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী। তাই মহেশখালী-কুতুবদিয়ায় ব্যাপক উন্নয়ন হয়েছে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছে বিধায় তরুণ প্রজন্ম আজ স্বপ্ন দেখতে শুরু করেছে। মহেশখালী-কুতুবদিয়াবাসীর বিগত ৪০ বছরের সমস্যা গত ৫ বছরে সমাধান করতে হয়েছে। মহেশখালী জেটি হয়ে কক্সবাজার পারাপারে যাত্রাীদের চরম দর্ভোগ পোহাতে হলেও এই সমস্যাটি কোন জনপ্রতিনিধি সমস্যা সমাধান করেনি। সম্প্রতি জেটি সংলগ্ন খাল খননের মাধ্যমে এই সমস্যা ইতোমধ্যে সমাধান করা হয়েছে।

তিনি মহেশখালী-কুতুবদিয়ার সর্বস্তরের মানুষের দোয়া ও সমর্থন কামনা করে বলেন, বিগত ৫ বছর আপনাদের সেবায় কাজ করেছি। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে যতটুকু সম্ভব প্রয়োজনীয় সহায়তা দিয়েছি। তিনি আরো বলেন, বিগত জোট সরকারের সময়ের কথা মানুষ ভুলে যায়নি। তিনি বুধবার বিকাল ৩টায় কক্সবাজার জেলা প্রশাসক(রিটার্নিং অফিসার) এর কাছে মনোনয়ন দাখিল শেষে সাংবাদিকদের কাছে এক প্রতিক্রিয়ায় এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডঃ ফরিদুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি এম আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক মুকুল, মহেশখালীর পৌর মেয়র জেলা আওয়ামী লীগ নেতা মকছুদ মিয়া, জেলা আওয়ামী লীগ নেতা এডঃ ফরিদুল আলম, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ রুহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক ব্রজগোপাল ঘোষ, ধলঘাটার চেয়ারম্যান কামরুল হাসান, কুতুবজুমের চেয়ারম্যান মোশারফ হোসেন খোকন।

বিকাল সাড়ে ৪টায় তিনি মহেশখালী প্রদার্পন করলে মহেশখালী পৌর এলাকায় বিপুল সংখ্যক নেতাকর্মীরা আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে স্বাগত জানান, এ সময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আসন্ন নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী না হলে দেশ বিপন্ন হবে। দেশে অরাজকতা সৃষ্টি হবে। বিগত জোট সরকারের সময়ে যেমন আওয়ামী লীগ ও নৌকার সমর্থকদের উপর অত্যচার করেছিল ঠিক তেমনি একই কায়দায় তারা নেতাকর্মীদের উপর নির্যাতন শুরু করবে। তাই অপশক্তি ঠেকাতে নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৩০ ডিসেম্বও নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয় নিশ্চিত করতে হবে। নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা জাতির জন ও শেখ হাসিনার প্রতীক। জাতির জনকের নেতৃত্বে নৌকা প্রতীকের বিজয়ের মাধ্যমে এনে দিয়েছে স্বাধীনতা। এবার শেখ হাসিনার নেতৃত্বে নৌকা প্রতীক এনে দেবে অর্থনৈতিক মুক্তি। তাই সকলকে ঐক্যবন্ধভাবে কাজ করতে হবে। এ সময় উপস্থিত ছিলেন জেলা, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •