হেলাল উদ্দিন, টেকনাফ।
হৈ-হুল্লোড়, আড্ডা, বাহারি খাবারের আয়োজন, ফটোসেশন, মন মাতানো গান ও আবৃত্তি পরিবেশনের সমন্বয়ে ক্লাস পার্টি আয়োজন করেছে উখিয়া-টেকনাফের প্রথম ও একমাত্র ডিজিটাল শিক্ষা প্রতিষ্ঠান নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলের শিক্ষার্থীরা।

প্লে, নার্সারি, ষ্টান্ডার্ড-1,2,3, 4 শ্রেণীর শিক্ষার্থীরা নিজ নিজ শ্রেণীকক্ষে এই পার্টির আয়োজন করে। ক্লাস পার্টি উপলক্ষে নানা রঙের বেলুন, ফুল, শ্রেণী কক্ষগুলো সুসজ্জিত করে এবং নিজ পছন্দ অনুযায়ী ভিন ভিন্ন মাত্রা যোগ করে। মঙ্গলবার (27 নভেম্বর) ফুলেল ফিতা ও কেক কেটে প্রতিটি শ্রেণীর ক্লাস পার্টি উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে শিক্ষার্থীরা অনুভূতি প্রকাশ করে বলেন, সারা বছর ধরে তারা এই শেষ দিনটির ক্লাস পার্টির জন্য অপেক্ষা করে থাকে। বছর জুড়ে পড়ালেখা করতে করতে যখন তারা ক্লান্ত হয়ে পড়ে তখন শেষের দিকে এই ক্লাস পার্টির আনন্দ ও মজা তাদের নতুন করে লেখাপড়া করার শক্তি ও প্রেরণা যোগায়।

অতিথিরা বলেন, লেখাপড়ার পাশাপাশি আনন্দ অনুষ্ঠানও মানুষের মনের বিকাশ ঘটায়। কারণ আনন্দহীন শিক্ষা শিক্ষার্থীদের যেমন মেধার বিকাশ ঘটায় না, তেমনি সে রকমের শিক্ষা ছাত্র-ছাত্রীরা বেশিক্ষণ মনেও রাখতে পারে না। এই আনন্দ শিক্ষার্থীদের নতুন ক্লাসে ভালভাবে উত্তীর্ণ হওয়ার ক্ষেত্রে যেন উৎসাহ যোগায়।