চকরিয়া সংবাদদাতা:
চকরিয়ায় মালুমঘাট হাইওয়ে পুলিশ মার্সা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাসী চালিয়ে ৮’শ ইয়াবাসহ মো. জাবের (২৪) নামে এক যুবককে আটক করেছে।

সোমবার (২৬ নভেম্বর) সকাল ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধা কচ্ছপিয়া ঢালা এলাকায় পুলিশ এ অভিযান চালায়।

আটক জাবের রামু উপজেলার পূর্ব পানিরছড়া এলাকার মৃত মোহাম্মদ সালামের ছেলে।

মালুমঘাট হাইওয়ে পুলিশের এটিএসআই আবদুল হাকিম বলেন, যাত্রীবাহী বাসে করে ইয়াবা পাচারের গোপন সূত্রে খবর পেয়ে হাইওয়ে পুলিশের পক্ষ থেকে গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী মেধা কচ্ছপিয়া ঢালা এলাকায় তল্লাসী চৌকি বসানো হয়। সকাল ১১টার দিকে কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্ট্রগ্রাম অভিমুখি মার্সা পরিবহনের একটি যাত্রীবাহি বাসে তল্লাসী চালানো হয়। এসময় বাসের যাত্রী মো. জাবেরের দেহ তল্লাসী করে পেন্টের পকেটে অভিনব পন্থায় লুকানো অবস্থা থেকে ৮’শ ইয়াবা উদ্ধার করি। পরে তাকে আটক করা হয়।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আলমগীর হোসেন বলেন, ইয়াবাসহ আটক যুবকের বিরুদ্ধে ফাঁড়ির এটিএসআই আবদুল হাকিম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করে।