লোহাগাড়া প্রতিনিধি:
লোহাগাড়া উপজেলাকে ক্লীন উপজেলা গড়ে তুলতে সোমবার (২৬ নভেম্বর) দুপুরে উপজেলা চত্বরে নিজেই ময়লা আবর্জনা কুড়িয়ে নেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. আবু আসলাম। এসময় উপজেলা নির্বাহী অফিসারের এমন দৃষ্টান্ত দেখে উপজেলা সহকারী কমিশনার( ভূমি) পদ্মাসন সিংহও ময়লা কুঁড়িয়ে নিতে মাঠে নেমে পড়েন।

লোহাগাড়া উপজেলা চত্বরে এমন দৃষ্টান্ত দেখে সাংবাদিক, ব্যবসায়ী ও উপজেলায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী এবং সেবা নিতে আসা লোকেরাও পরিষ্কার পরিচ্ছন্ন অভিাযানে নেমে পড়েন। অনেকে এ উদ্যোগকে স্বাগত জানান।

২ ঘন্টা ব্যাপী পরিষ্কার পরিচ্ছন্ন এ অভিযানে লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার আবু আসলাম উপজেলার বিভিন্ন দপ্তরে চলাচলের রাস্তা, মাঠ ও ভবনের আশ পাশে পড়ে থাকা কাগজের টুকরা, পলিথিন ও অন্যান্য ময়লা আবর্জনা কুড়িয়ে নেন।

এসময় উপস্থিত ছিলেন লোহাগাড়া সহকারী কমিশনার(ভূমি) পদ্মসন সিংহ, লোহাগাড়া প্রেসক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ব্রীকফীল্ড মালিক সমিতির সভাপতি সাহাব উদ্দিন চৌধুরী ও উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানগণসহ অন্যান্যরা।

লোহাগাড়া উপজেলা ুনর্বাহী অফিসার আবু আসলাম বলেন, লোহাগাড়া উপজেলাকে ক্লীন উপজেলা গড়তে এমন উদ্যোগ নেওয়া হয়েছে। আগে নিজে সচেতন হই তার পর অন্যকে সচেতন হতে বলব। নিজে কাজ করে না দেখালে অন্যরা পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে শিখবে কিভাবে। তিনি আরো বলেন, আসুন আমরা সচেতন হই, পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে মনমানসিতা তৈয়ার করি। যেখানে সেখানে ময়লা আবর্জনা না ফেলে নির্দিষ্ট জায়গায় ময়লা ফেলি।