প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী’র মাসিক সভা  গত ২২ নভেম্বর সন্ধ্যা ৬ ঘটিকায় আবু সেন্টারস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। চেম্বারের অফিস সহকারী আবদুল মালেক নাঈম এর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়। সভায় সভাপতিত্ব করেন চেম্বারের নব-নির্বাচিত সভাপতি আবু মোরশেদ চৌধুরী (খোকা)। সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি সাবেদ উর রহমান, পরিচালক আবদুল খালেক, মোহাম্মদ ইমদাদুল হক, সাইফুল হক, মাহমুদুল করিম, মোহাম্মদ নুরুজ্জমান, শামশুল ইসলাম হেলালী (আজিম), হাসান মেহেদী রহমান (মেহেদী), আজমল হুদা, এইচ.এম নুরুল আলম,  মোহাম্মদ আবু হানিফ, মেজবা উল্লাহ, মোহাম্মদ রেজাউল করিম, এ আর এম শহিদুল ইসলাম ও সচিব নাছের মাহমুদ প্রমুখ।
অত্যন্ত আনন্দ উদ্দীপনার সহিত সভার কার্যক্রম আরম্ভ হয়। সভায় আগামী ২০১৮-২০১৯ অর্থ বছরের বাজেট ও কর্মপরিকল্পনা প্রনয়নের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় চেম্বারের সিনিয়র সভাপতি সাবেদ উর রহমান বলেন কক্সবাজারের সর্বস্থরের ব্যবসায়ী প্রতিষ্ঠানকে চেম্বারের কার্যক্রমের আওতায় নিয়ে আশা প্রয়োজন। 
কক্সবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী’র সভাপতি আবুু মোরশেদ চৌধুরী বলেন- বর্তমান সরকার কক্সবাজারকে নিয়ে যে অর্থনৈতিক কর্মযজ্ঞ হাতে নিয়েছেন তাকে সার্বিক সহযোগিতার মাধ্যমে বাস্তবায়ন করার জন্য সকল পরিচলকদের সহযোগিতার আহবান জানিয়ে সভা সমাপ্তি ঘোষনা করেন।