নিজস্ব প্রতিবেদক
জাতীয় দৈনিক ‘স্বদেশ প্রতিদিন’ পত্রিকার কক্সবাজারস্থ স্টাফ রিপোর্টার নিযুক্ত হয়েছেন আনছার হোসেন। পত্রিকার সম্পাদক মো. এমারত হোসেন সোহাগ তার নিয়োগ চূড়ান্ত করেন। সেই সাথে সাংবাদিক আনছার হোসেনের পরিচয়পত্র (আইডিকার্ড) হস্তান্তর করেন।
সাংবাদিক আনছার হোসেন কক্সবাজার ভিশন ডট কম এর সম্পাদক ও প্রকাশক এবং কক্সবাজারের প্রথম নিয়মিত দৈনিক সৈকতের নির্বাহী সম্পাদক।
বিডি নিউজের মাধ্যমে তিনি কক্সবাজার জেলায় প্রথম অনলাইন সাংবাদিকতা শুরু করেন। পাশাপাশি মানবাধিকার ও সামাজিক কর্মকাণ্ডে যুক্ত আছেন কক্সবাজারের মেধাবী সাংবাদিক আনছার হোসেন। নিয়োগের জন্য তিনি সম্পাদকসহ পত্রিকা কর্তৃপক্ষের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
এদিকে সাংবাদিক আনছার হোসেন ‘স্বদেশ প্রতিদিন’ পত্রিকায় নিয়োগ পাওয়ায় সোমবার সন্ধ্যায় তাৎক্ষণিক ফুলেল সম্ভাষণ জানিয়েছে সহকর্মীরা।
শহরের শেখ রাসেল সড়কস্থ খবর বিতানে সংবর্ধনায় উপস্থিত ছিলেন- বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট কল্যাণ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও খবর বিতানের স্বত্ত্বাধিকারী মোহাম্মদ হাশিম, ডেইলি ফিনান্সিয়াল এক্সপ্রেস এর কক্সবাজার প্রতিনিধি আব্দুল মোনায়েম খান, বনিক বার্তার কক্সবাজার প্রতিনিধি ইব্রাহিম খলিল মামুন, কক্সবাজার নিউজ ডট কম (সিবিএন)এর বার্তা সম্পাদক ইমাম খাইর, দৈনিক সংবাদের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিন ছিদ্দিকী।