সিবিএন ডেস্ক :
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দল থেকে এখনও কোনো প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করা হয়নি। জোটের বৈঠকে মনোনয়ন চুড়ান্ত করা হবে।

সোমবার (১৯ নভেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কার্যালয়ে বিকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, অলমোস্ট সবই ক্লোজড। তারপরও আমাদের অ্যালায়েন্সের সঙ্গে সবকিছু আলোচনা করে মনোনয়নের বিষয়টি ফাইনাল করা হবে। এরপর ঘোষণা দেব।

এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা নমিনেশনটা ঠিক করেছি জরিপ রিপোর্টের ভিত্তিতে।আমাদের দল থেকে কারা মনোনয়ন পাবেন সেটি প্রায়ই চূড়ান্ত।মনোনয়ন নিয়ে সব কিছুই ঠিক, এখন শুধু ফিনিশিং টাচটা বাকি আছে। আশা করছি, ৪-৫ দিনের মধ্যেই তালিকা দিতে পারব।

আগে যারা ছিলেন তাদের মধ্যে থেকে বাদ পড়েছে কম জানিয়ে তিনি বলেন, গত নির্বাচনে ১৪ দলের যেসব প্রার্থী বিজয়ী হয়েছেন, তারা এবারও মনোনয়ন পাবেন এটি মোটামুটি নিশ্চিত।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, তারা (বিএনপি) দাগি আসামিদের জড়ো করেছে। তাদের উদ্দেশ্য ভালো নয়। দেশকে পেছানোর ষড়যন্ত্রে মানুষ সমর্থন দেবে না।