সংবাদদাতা:
কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আদিবুল ইসলাম বলেছেন, যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নাই। এছাড়া খেলাধুলার কারনে মানুষের মধ্যে ঐক্য সম্প্রীতি এবং সৌহার্দ বাড়ে। তাই যখনই সময় সুযোগ হয় খেলাধুলার জন্য মাঠে থাকা দরকার। তবে বর্তমান সময়ে মাদকের ভয়াবহতার কারনে কক্সবাজারের বদনাম বেশি বেড়েছে।
সোমবার (১৯ নভেম্বর) শহরের পাহাড়তলী ক্রীড়া পরিষদের আয়োজনে পাহাড়তলী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আদিবুল ইসলাম এসব কথা বলেন।
তিনি বলেন, কিছু এলাকাতে মুষ্টিমেয় কিছু অসৎ ব্যাক্তির কারনে এই সব এলাকার বদনাম হচ্ছে। পাহাড়তলীতে অপরাধ প্রবণতা কমাতে তিনি কমিউনিটি পুলিশিং ব্যবস্থাকে জোরদার করার পাশাপাশি স্থানীয় যুব সমাজকে এগিয়ে আসার আহবান জানান।
মাদক ব্যবসায়ীদের সুপথে ফিরে আসার আহবান জানিয়ে তিনি বলেন, সময় থাকতে ভাল পথে আসুন না হলে যে কোন সময় পুলিশ আপনার দরজায় পৌছে যাবে।
পাহাড়তলী ক্রীড়া পরিষদের সভাপতি মাস্টার জসিম উদ্দিনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলার আশরাফুল হুদা ছিদ্দিকি জামশেদ।
উপস্থিত ছিলেন স্থানীয় সমাজ সেবক হাজী নুর মোহাম্মদ, মোহাম্মদ রফিক,নাছির উদ্দিন,মোহাম্মদ সাবের সাংবাদিক মাহাবুবুর রহমান,সোজা উদ্দিন সোজা, ছুরুত আলম,সুলতান আহামদ,জসিম উদ্দিন, রমজান আলী, মানিক প্রমুখ।
ফাইনাল খেলায় বাদ্রার্স ইউনিয়ন পাহাড়তলী বনাম রোজা মনি ফুটবল একাদশ লাইট হাউজ ক্লাবের মধ্যে খেলায় ২-২ গোলে সমতা হওয়ায় পরে ট্রাইবেকারে ৫-৪ গোলে বাদ্রার্স ইউনিয়ন পাহাড়তলী জয়ি হয়। উক্ত টুর্নামেন্টে সর্বোচ্চ গোল দাতার পুরুস্কার জিতে নেয় কানন বড়–য়া,সেরা খেলোয়াড় জাফর আলম।