কায়সার হামিদ মানিক, উখিয়া ::
উখিয়ায় যুবককে অপহরণের থানা পুলিশ অভিযান চালিয়ে এলাকার দুই অপহরণকারীকে আটক করেছে।
জানা গেছে, উখিয়ার পার্শবর্তী নাইক্ষ্যংছড়ি উপজেলার চাকঢালা গ্রামের কামাল হোসনের ছেলে মোঃ শাহজানকে রোহিঙ্গা ক্যাম্পে চাকুরী দেওয়ার কথা বলে উখিয়ার রাজাপালং ইউনিয়নের ফলিয়াপাড়া গ্রামের মৃত ছৈয়দ আলমের ছেলে রবিউল ইসলাম (২২) ও তার সহযোগী ঘুমধুম ইউনিয়নের বেতবুনিয়া গ্রামের মোঃ হোছনের ছেলে আনোয়ারুল ইসলাম (২৮) শনিবার সকালে শাহজানকে মুঠোফোনে ঢেকে উখিয়ায় নিয়ে এসে অস্ত্রের মূখে জিম্মি করে উখিয়ার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজস্থ গহীন অরণ্যে আটকিয়ে রেখে ঐ যুবককে শারীরিক ও মানষিক নির্যাতন চালায়।পরে অপহরণকারীরা তার পিতার নিকট থেকে মুঠোফোনে ১ লাখ টাকা মুক্তিপন দাবী করেন।
অপহ্নত যুবকের পিতা কামাল হোসেন জানান, আমার ছেলে শাহজানকে সকালে রোহিঙ্গা ক্যাম্পে চাকুরী দেওয়ার কথা বলে বাড়ী থেকে ঢেকে নিয়ে অপহরণপূর্বক মারধর করে ১ লাখ টাকা মুক্তিপন দাবী করেছে। পরে আমি থানা পুলিশের সহযোগিতা নিয়ে আমার ছেলেকে অপহরণকারীদের কবল থেকে আহত অবস্থায় উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করেছি এবং মামলার প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের বলেন,যুবককে অপহরণের দায়ে দুই অপহরণকারী আটকের সত্যতা স্বীকার করেন।