প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি কক্সবাজার জেলা শাখার নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন মাহাবুবুর রহমান ও সাধারণ সম্পাদক শফিউল্লাহ শফি। ১৬ নভেম্বর বিকাল ৪ টায় কক্সবাজার বীর শ্রেষ্ট রুহুল আমীন ষ্টেডিয়ামে কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির সাধারণ সভায় পূর্বের কমিটি মেয়াদপূর্তী হওয়ায় নতুন কমিটি গঠন বিষয়ে আলোচনা হয়। এতে সর্বসম্মতি ক্রমে উক্ত সিন্ধান্ত গৃহীত হয়।

সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন, এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়–য়া অপু ও ক্রীড়া সংগঠক মামুনুর রেজা। পরে উপস্থিত সকল সদস্যদের মতামতের ভিত্তিতে আগামী ২ বছরের জন্য কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির নতুন কমিটি গঠিত হয়। এতে সভাপতি হিসাবে নির্বাচিত হয় মাহাবুবুর রহমান ( দৈনিক কক্সবাজার, বাংলাদেশের খবর ও চট্টগ্রাম মঞ্চ) সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয় শফিউল্লাহ শফি ( দৈনিক যুগান্তর, দৈনিক ইনানী)।

এদিকে উক্ত নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে দ্রুত সময়ে পূর্নাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে পাঠানোর নির্দেশনা দেন সভাপর প্রধান অতিথি।

এ সময় উপস্থিত ছিলেন ক্রীড়া লেখক সমিতি সাবেক সভাপতি এম আর মাহবুব, প্রতিষ্টাতা সদস্যদের অন্যতম হাসানুর রশিদ, সাঈদ আলমগীর, এম.বেদারুল আলম, গোলাম আজম, আবদুল্লাহ নয়ন, আজিজ রাসেল প্রমুখ।